38 C
আবহাওয়া
৩:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » গভীর রাতে মিরপুরে স্বর্ণের দোকানে চুরি

গভীর রাতে মিরপুরে স্বর্ণের দোকানে চুরি


বিএনএ, ঢাকা: রাজধানীর মিরপুর-১৪ নম্বর কচুক্ষেত এলাকার রজনীগন্ধা টাওয়ারের দুটি জুয়েলারি দোকান থেকে ৩০০ ভরি স্বর্ণ ও ৩০ লাখ টাকা মূল্যের হীরা লুট হয়েছে। মার্কেটের দু’জন নিরাপত্তাকর্মীর সহায়তায় গত শুক্রবার রাতে দোকানের তালা ভেঙে এসব লুট করে দুর্বৃত্তরা।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাত ৩টা থেকে ৪টার মধ্যে রজনীগন্ধা টাওয়ারের দু’টি স্বর্ণের দোকানের তালা কেটে প্রায় ৩০০ ভরি স্বর্ণ চুরির ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভুক্তভোগী দোকান মালিক। এ দিকে এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে শনাক্ত করেছে পুলিশ।

শনিবার (৫ ফেব্রুয়ারি) ভুক্তভোগী দোকান মালিক আবুল কালাম ভূঁইয়া বলেন, আমার দুটি দোকানের তালা কেটে ভেতরে প্রবেশ করেছিল দুষ্কৃতিকারীরা। দোকানের দুটি লকার ভেঙে প্রায় ৩০০ ভরি স্বর্ণ ও ডায়মন্ডের কিছু জিনিসপত্র চুরি করেছে। এছাড়া নগদ পাঁচ লাখ টাকাও লুট করা হয়েছে। দুই দোকান মিলিয়ে নগদ টাকাসহ প্রায় আড়াই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

ভাষানটেক থানার এসআই মামুন গাজী বলেন, শুক্রবার রাতে একই মালিকের দু’টি দোকানে তালা কেটে স্বর্ণ চুরির ঘটনা ঘটেছে। জুয়েলার্সে চুরির ঘটনায় চারজনকে আমরা শনাক্ত করতে পেরেছি। থানা পুলিশ এবং সিআইডির ক্রাইম টিম ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে। শনাক্ত চারজনকে গ্রেফতারে অভিযান চলছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ