29 C
আবহাওয়া
২:১৪ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে হাতির পায়ে পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু

ময়মনসিংহে হাতির পায়ে পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু

ময়মনসিংহ

বিএনএ, ময়মনসিংহ :ময়মনসিংহের হালুয়াঘাটে হাতির পায়ে পিষ্ট হয়ে কামরুল হোসেন (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন।শুক্রবার (৫ জানুয়ারী) রাত ১১ টায় উপজেলার হালুয়াঘাট সদর ইউনিয়নের পূর্ব-গোবরাকুড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত কামরুল হোসেন ওই গ্রামের আলী আকবরের ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন। হালুয়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ঘটনার দিন রাত ১০ টায় একদল ভারতীয় হাতি বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে কৃষকের আলু ক্ষেত নষ্ট করছিল। হাতিগুলোকে তাড়ানোর জন্য স্থানীয় কিছু লোকজন সেখানে যায়। সেখানে গেলে হাতি উল্টো তাদের তাদের তাড়া করে। এসময় অন্যরা ফিরে আসতে পারলেও কামরুল ফিরে আসতে পারেনি। এতে কামরুল হাতির পায়ে পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে হাতি চলে গেলে স্থানীয়রা কামরুল হোসেনকে উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেওয়ার পথে ফুলপুর আসতেই কামরুল মারা যায়।

এসআই জাহিদুল ইসলাম বলেন, হাতির পায়ে পিষ্ট হয়ে একজন নিহতের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ