30 C
আবহাওয়া
৪:৫৮ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » এমপি হওয়ার দৌড়ে যেসব তারকা

এমপি হওয়ার দৌড়ে যেসব তারকা

ভোট

বিনোদন ডেস্ক: নাটক-সিনেমার তারকা ও সংগীতশিল্পীরাও এখন এমপি হওয়ার দৌড়ে। ভোটের মাঠ দাঁপিয়ে বেড়াচ্ছেন তারা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৭ জানুয়ারি। এবার ভোটের মাঠে চমক হিসেবে দেখা দিয়েছেন শোবিজ তারকারা। এর আগেও অনেক নির্বাচনী প্রচারে তারকারা অংশ নিয়েছেন। তবে এবার সংখ্যায় বেশি।

মমতাজ: তৃতীয়বারের মতো নৌকার মাঝি হিসেবে আবারও টিকিট পেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগম। এর মাধ্যমে জাতীয় সংসদীয় আসন-১৬৯, মানিকগঞ্জ-২ থেকে নির্বাচন করছেন তিনি। এর আগে ২০০৯ সালে সংরক্ষিত নারী আসনের মধ্য দিয়ে সংসদে যাওয়ার সুযোগ পান মমতাজ বেগম।

ফেরদৌস আহমেদ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। ঢাকাই চলচ্চিত্রের এই নায়ক এবারই প্রথম জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মাহিয়া মাহি: নানা চড়াই-উতরাই পার করে শেষ পর্যন্ত ভোটের মাঠে টিকে আছেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। রাজশাহীর মেয়ে মাহি নৌকার মনোনয়ন চেয়েও পাননি। তাই প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবেই। মাহি ট্রাক প্রতীক বরাদ্দ পেয়ছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে তিনি প্রার্থী হয়েছেন।

ডলি সায়ন্তনী: আনুষ্ঠানিকভাবে প্রথমবার রাজনীতিতে নাম লেখালেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন তিনি। এ দলের হয়ে তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে পাবনা-২ আসন থেকে নির্বাচন করছেন।

নকুল কুমার বিশ্বাস: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ আসন (উজিরপুর-বানারীপাড়া) থেকে নির্বাচন করছেন নকুল কুমার বিশ্বাস। তিনি কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী হয়ে নির্বাচন করছেন।

আসাদুজ্জামান নূর: মঞ্চ, টিভি ও চলচ্চিত্রের দেশের কিংবদন্তি অভিনেতা আসাদুজ্জামান নূর নীলফামারী-২ আসন থেকে মনোনয়ন পেয়েছেন। একই আসন থেকে ২০০১, ২০০৮ এবং ২০১৪ সালে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন খ্যাতিমান এই সাংস্কৃতিক ব্যক্তিত্ব।

বিএনএ নিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ