28 C
আবহাওয়া
১২:৩৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » জমি নিয়ে বিরোধে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১

জমি নিয়ে বিরোধে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১

জমি নিয়ে বিরোধে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১

বিএনএ,ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে হত্যা মামলার আসামী জিল্লুর রহমান ওরফে জিলু্কে (৪৫) গ্রেফতার করেছে র‍্যাব-১৪।শুক্রবার (৬ জানুয়ারী) ময়মনসিংহ র‍্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত জিল্লুর রহমান ওরফে জিলু গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের পাচপাড়া গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে।

এর আগে ওই দিন ভোররাতে নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এবিষয়ে ময়মনসিংহ র‍্যাব-১৪’র কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় বলেন, সহনাটি ইউনিয়নের সহনাটি গ্রামের মকবুল হোসেনের ছেলে আবুল কালামের (৫০) সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছে গ্রেফতারকৃত জিল্লুর রহমান ওরফে জিলুদের সাথে। ঘটনার দিন গত ৪ জানুয়ারী সকালে আবুল কালাম তার ছেলের সাথে মোটরসাইকেল যোগে বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে জিল্লুর রহমান ও তার লোকজন আবুল কালামকে মোটরসাইকেল থেকে নামিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনার পর নিহত আবুল কালামের ছেলে সোহাগ মিয়া বাদী হয়ে গৌরীপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর অভিযান চালিয়ে জিল্লুর রহমানকে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতারকৃত জিল্লুর রহমান ওরফে জিলুকে গৌরীপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।
বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ