34 C
আবহাওয়া
২:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঈশ্বরদীতে রিকশাচালক হত্যা মামলার প্রধান আসামি কামাল গ্রেফতার

ঈশ্বরদীতে রিকশাচালক হত্যা মামলার প্রধান আসামি কামাল গ্রেফতার

ঈশ্বরদীতে রিকশাচালক হত্যা

বিএনএ: পাবনার ঈশ্বরদীতে রিকশাচালক মামুন হত্যা মামলায় পৌর কাউন্সিলর যুবলীগ নেতা কামালসহ দু’জন গ্রেপ্তার করেছে র‌্যাব। মামলার প্রধান আসামী কামাল উদ্দিন (৪৮) পৌরসভার এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবং একই ওয়ার্ডের যুবলীগের সভাপতি আর গ্রেফতার হৃদয় হোসেন প্রধান আসামি কামালের ভাতিজা ও একই মহল্লার জামাল উদ্দিনের ছেলে।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে র‌্যাব-১২ পাবনা কার্যালয়ে সংবাদ সম্মেলনে ক্যাম্পের স্কোয়াড্রন লীডার ও কোম্পানী কমান্ডার তৌহিদুল মবিন খান এ তথ্য জানান।

তিনি বলেন, র‌্যাব-১২ শুক্রবার ভোররাতে ঈশ্বদীর শৈলপাড়া বারো কোয়ার্টার এলাকায় বসতবাড়ি থেকে মামুন হত্যা মামলার এক নম্বর আসামী কামাল উদ্দিন ও তিন নম্বর আসামী তার ভাতিজা হৃদয় হোসেনকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের ঈশ্বদীর থানায় হস্তান্তর করা হবে।

গত বুধবার রাতে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে রিকশাচালক মামুন হোসেনকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় আহত রকি ও সুমন নামের আরও দু’জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত মামুনের মা লিপি আক্তার বাদি হয়ে বৃহস্পতিবার মধ্যরাতে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ