34 C
আবহাওয়া
১০:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » অপহরণের পর ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, কারাগারে পাঁচজন

অপহরণের পর ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, কারাগারে পাঁচজন

অপহরণের পর ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, কারাগারে পাঁচজন

বিএনএ, ময়মনসিংহ:ময়মনসিংহের গৌরীপুরে শারমিন আক্তার তন্নী (৫) নামে এক শিশুকে অপহরণ মামলায় গ্রেফতার পাঁচজনকে কারাগারে পাঠিয়েছে আদালত।
বৃহস্পতিবার (৫ জানুয়ারী) সন্ধ্যায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোমিনুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামীরা হলেন, উপজেলার কালিহর গ্রামের নজরুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম বাবু (২৩), দুলাল মিয়ার ছেলে মো. মোস্তাকিম (২৬), চাঁন মিয়ার ছেলে ইখলাছ মিয়া (১৯), টিকুরী গ্রামের আবুল কালামের ছেলে কামরুল ইসলাম (২২) ও কোনাপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে জসিম উদ্দিন (২১)।

এর আগে বুধবার (৪ জানুয়ারী) দিনগত রাতে নেত্রকোনা জেলার সদর থানার রাজুর বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে অপহৃত শিশুটিকে উদ্ধার করে গৌরীপুর থানার পুলিশ।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল হাসান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনার দিন গত মঙ্গলবার দ্বিবাগত রাত ৮ টার দিকে উপজেলার মইলাকান্দা ইউনিয়নের টিকুরী গ্রামের নুরুল হকের মেয়ে শারমিন আক্তার তন্নী তার ফুফাতো বোন তানজিনা আক্তারের (৭) সঙ্গে ষৌলপাই গ্রামের আল হেলাল জামে মসজিদ প্রাঙ্গনে ওয়াজ মাহফিলে যায়।

সেখানে দুই অজ্ঞাত যুবক মোটরসাইকেল যোগে এসে তাদেরকে বলে, তন্নীকে নিয়ে যেতে তার বাবা তাদেরকে পাঠিয়েছেন। তন্নী তখন দুই যুবকের কথায় বিশ্বাস করে তাদের মোটর সাইকেলে চড়ে চলে যায়। এদিকে তন্নীর সঙ্গে থাকা ফুফাতো বোন তানজিলা বাড়িতে এসে তন্নীর মা আকলিমা আক্তারকে ঘটনাটি জানালে তাৎক্ষণিক বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন তারা।

পরে ওই দিন রাত ১০ টার দিকে তন্নীর বাবার মোবাইল নম্বরে ফোন করে ১০ লাখ টাকা দাবি করে। টাকা না দিলে তন্নীকে মেরে ফেলার হুমকি দেন। বুধবার সকাল অপহরণকারীরা একই নম্বর থেকে কল করে টাকা সংগ্রহ হয়েছে কিনা জানতে চায় এবং টাকা না পেলে তার মেয়েকে মেরে ফেলা হবে বলে হুমকি প্রদান করে।

ওইদিন বুধবার তন্নীর বাবা নুরুল হক বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। মামলার তথ্য প্রযুক্তির সহায়তায় ওই দিন উপজেলার ময়লাকান্দা ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে জড়িত সন্দেহে চারজনকে গ্রেফতার করা হয়।

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে নেত্রকোনা জেলার সদর থানার রাজুর বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে মোস্তাকীম নামে এক যুবকের বাসা থেকে তন্নীকে উদ্ধার করা হয়

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ