29 C
আবহাওয়া
৫:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » যেকোনো মূল্যে গণসমাবেশ সফল করতে হবে: মির্জা ফখরুল

যেকোনো মূল্যে গণসমাবেশ সফল করতে হবে: মির্জা ফখরুল

যেকোনো মূল্যে গণসমাবেশ সফল করার ঘোষণা মির্জা ফখরুলের

বিএনএ ডেস্ক: পিঠ দেয়ালে ঠেকে গেছে। খাদের কিনারে দাঁড়িয়ে গেছি। ১০ ডিসেম্বর ঢাকার গণসমাবেশ যেকোনো মূল্যে সফল করতে হবে। এ কথা বলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের (বিএসপিপি) সঙ্গে এই সভা করে বিএনপি।

বিএনপি মহাসচিব বলেন, ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশের দিকে কেবল দেশের মানুষ নয়, গোটা পৃথিবীর মানুষও তাকিয়ে আছে। এই সমাবেশ সফল করার জন্য দলের নেতারা অক্লান্ত পরিশ্রম করছেন উল্লেখ করে ফখরুল অভিযোগ করেন, গ্রেপ্তার আবারও শুরু হয়েছে। কিন্তু তা উপেক্ষা করে তাঁরা নেতা-কর্মীরা কাজ করছেন। দেশের প্রতিটি সংকটময় মুহূর্তে পেশাজীবী ও বুদ্বিজীবীরা সামনে এগিয়ে এসেছেন। আবারও তাঁরা সামনে এগিয়ে আসবেন বলে আশা করেন তিনি।

বিএনপি নেতা বলেন, এই অনির্বাচিত সরকার একদিকে রাজনৈতিক কাঠামোকে ধ্বংস করেছে, আরেক দিকে আমাদের অর্থনৈতিক কাঠামোকে ধ্বংস করেছে। দেশে পুরোপুরি লুটপাটের রাজত্ব তৈরি করেছে। এটা তাদের চরিত্রগত ব্যাপার। তারা যখনই ক্ষমতায় আসে দুটো জিনিস করে। একটা হচ্ছে লুট করা আরেকটি হচ্ছে ভয় দেখানো। ভয় দেখিয়েই শাসন করে।

আওয়ামী লীগ কখনো জনগণকে সঙ্গে নিয়ে এগোতে পারে না উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, তারা মানুষকে ভুল বুঝিয়ে, প্রতারণা করে, ছল করে ভোট নেয়ার চেষ্টা করে। তারপর ক্ষমতায় এলে আসল চেহারা বেরিয়ে আসে। এখন তাদের পুরোপুরি আসল চেহারা বেরিয়ে এসেছে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ