32 C
আবহাওয়া
৮:০৯ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » সিরাজগঞ্জে নবজাতকের মস্তকবিহীন মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জে নবজাতকের মস্তকবিহীন মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জে নবজাতকের মস্তকবিহীন মরদেহ উদ্ধার

বিএনএ সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়ন থেকে মস্তকবিহীন এক নবজাতক মেয়ে শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ ডিসেম্বর) ইউনিয়নের কালিগঞ্জ খেয়াঘাট এলাকার করতোয়া নদীর তীরের বালুর চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ধারণা করছে, শুক্রবার রাতের কোনো এক সময় নবজাতকটির জন্ম হয়। জন্মের পরপরই ধারালো অস্ত্র দিয়ে কেটে মস্তক বিচ্ছিন্ন করে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর বলেন, শনিবার বিকেলে ওই স্থানে মস্তকবিহীন নবজাতকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। নবজাতকটির মাথার নিচ থেকে পুরো দেহ পাওয়া গেলেও মাথাটি খুঁজে পাওয়া যায়নি। ধারালো অস্ত্র দিয়ে কেটে নবজাতকটির মাথা বিচ্ছিন্ন করা হয়েছে। এরপর মরদেহ ওই স্থানে ফেলে দেয়া হয়। মাথা কোথায় ফেলা হয়েছে তা বোঝা যাচ্ছে না।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ওই শিশুর নবজাতক এখনও পরিচয় মেলেনি। এ বিষয়ে এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানান ওসি হুমায়ন কবীর।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ