31 C
আবহাওয়া
১১:৪৩ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » মনোনয়ন ফরমের দাম বাড়াল আওয়ামী লীগ

মনোনয়ন ফরমের দাম বাড়াল আওয়ামী লীগ

সোমবার ইসিতে হিসাব জমা দেবে আওয়ামী লীগ

বিএনএ, ঢাকা: ক্ষমতাসীন দল আওয়ামী লীগ আগামী দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে সংসদীয় মনোনয়ন ফরমের দাম বাড়িয়েছে। একাদশ নির্বাচনে মনোনয়নপ্রত্যাশীরা ৩০ হাজার টাকা দিয়ে ফরম সংগ্রহ করেছেন। এবার গুনতে হবে ৫০ হাজার টাকা।

রোববার (৫ নভেম্বর) দুপুরে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনির্ধারিত বিফ্রিংয়ে এ তথ্য জানান দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি জানান, আটটি বুথে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করা ও জমা দেওয়া যাবে। মনোনয়নপত্রের মূল্য ৫০ হাজার টাকা। এবার কেউ অনলাইনে মনোনয়নপত্র সংগ্রহ করতে চাইলে করতে পারবেন। তবে কবে থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে, সেটা পরে জানাবো।

ওবায়দুল কাদের জানান, বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি এবং জমা নেওয়া হবে। আমরা প্রস্তুতি শুরু করেছি। আবার কেউ যদি অনলাইনে মনোনয়নপত্র সংগ্রহ করতে চান, সেটারও সুযোগ আছে।

এসময় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ