30 C
আবহাওয়া
৬:১৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রতিবেশির ছোড়া ঢিলে প্রাণ গেল বৃদ্ধার

প্রতিবেশির ছোড়া ঢিলে প্রাণ গেল বৃদ্ধার

প্রতিবেশির ছোড়া ঢিলে প্রাণ গেল বৃদ্ধার

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ে বাড়িতে সাউন্ড বক্সে গান বাজানোয় প্রতিবেশির ছোড়া ঢিলে আনেছা খাতুন (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার সোহাগি ইউনিয়নের জিগাতলা গ্রামে এই ঘটনা ঘটনা।

নিহত আনেছা খাতুন ওই এলাকার মৃত ওয়াহেদ আলীর স্ত্রী। তিনি ছেলের সাথে ঢাকায় বসবাস করতেন। বিয়েতে ঢাকা থেকে বাড়িতে এসেছিলেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ওই গ্রামের মৃত হোসেন আলী চৌকিদারের ছেলে মো. মুসা মিয়া (২৩) বিয়ে করে কনে নিয়ে আসেন বাড়িতে। রাতে পরিবারের লোকজন বিয়ে বাড়িতে সাউন্ডবক্সে গান বাজায়। উচ্চস্বরের এই গানের আওয়াজে প্রতিবেশীরা অতিষ্ঠ হয়ে বেশ কয়েকবার গানের আওয়াজ কমানোর জন্য বললেও তা কর্ণপাত করেনি বিয়ে বাড়ির কেউ। এমতাবস্থায় রাত ১১ টার দিকে হঠাৎ লাগাতার ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়।

ওই সময় বাড়ির উঠানে দাড়িয়ে ছিলেন বর মুসার চাচি আনেছা খাতুন। হঠাৎ একটি ইটের টুকরা গিয়ে পড়ে বৃদ্ধা আনেছার মাথায়। এতে তিনি অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিৎিসক মৃত ঘোষনা করেন।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোস্তাছিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনার সাথে জড়িত কয়েক জনের নাম পাওয়া গেছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ