33 C
আবহাওয়া
৭:০৪ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ইশরাকের গাড়িবহরে হামলার অভিযোগ

ইশরাকের গাড়িবহরে হামলার অভিযোগ


বিএনএ ডেস্ক : বরিশালে বিএনপির সমাবেশে যাওয়ার পথে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ বিএনপি নেতা ইশরাক হোসেনের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে।শনিবার(৫ নভেম্বর) ভোরে ইশরাক হোসেন নেতাকর্মীদের নিয়ে বরিশালের সমাবেশের উদ্দেশে ঢাকা থেকে রওনা দেন। তার গাড়িবহর গৌরনদী উপজেলার মাহিরা বাজারে পৌঁছালে হামলা হয়।এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়েছে।

হামলায় বিএনপির কয়েকজন নেতাকর্মী আহত হলেও ইশরাক হোসেন অক্ষত রয়েছেন।

হামলায় আহতরা হচ্ছে ঢাকা দক্ষিণ বিএনপির ৩৮ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক সহিদুল হক সহিদ, ৩৮ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা মামুন ভূঁইয়া, রকি, ৩৮ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা কর্মী মো. রাসেল, মো. বাবুল ও খোকন, ৪০ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা ইমরান, ৪২ নম্বর ওয়ার্ড যুবদল সদস্য সচিব মাসুদ রানা, সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদল নেতা রকি ও আল আমিন ।

ইশরাক হোসেন গণমাধ্যমকে জানান,আমাদের সমাবেশগুলোতে সাধারণ মানুষের অংশগ্রহণ সরকারকে ভীত করেছে। জোয়ার আটকাতে না পেরে সমাবেশস্থলে যাওয়ার পথে পথে স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগ এবং ছাত্রলীগ দিয়ে বাধার সৃষ্টি করছে। কাপুরুষের মতো রাতের আঁধারে গাড়িবহরে চোরাগুপ্তা হামলা করে পালিয়ে যাচ্ছে। এর মাধ্যমে আমাদের নেতাকর্মীদের মনে ভীতি সঞ্চারের অপচেষ্টা করছে। কিন্তু আমরা দমে যাওয়ার পাত্র নই। সব বাধা মোকাবেলা করে ঠিকই সমাবেশস্থলে এগিয়ে যাচ্ছি।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ