29 C
আবহাওয়া
৩:১৪ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজনীতি শুরু করেছেন মাহিয়া মাহি

রাজনীতি শুরু করেছেন মাহিয়া মাহি

তানোর ফজল আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে কাবাডি টুর্নামেন্টের আয়োজন করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

বিএনএ ডেস্ক: শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলায় কাবাডি টুর্নামেন্টের আয়োজন করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সে উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়েছেন টুরিস্ট পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক ও কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আবদুল বাতেন, মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক, জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, জেলা প্রশাসক আবদুল জলিলসহ সরকারের কর্মকর্তারা।

শুক্রবার (৪ নভেম্বর) সকালে তানোর উপজেলার ফজল আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে এই টুর্নামেন্টের আয়োজন করে মাহিয়া মাহির প্রতিষ্ঠান ‘স্বপ্ন ফাউন্ডেশন’ ও জেলা ক্রীড়া সংস্থা। এর আগে ২০২০ সালে একই মাঠে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছিলেন মাহি। তখন থেকেই রাজশাহীতে গুঞ্জন রয়েছে, তিনি রাজশাহী-১ আসনে সংসদ সদস্য নির্বাচনে প্রার্থী হতে চান।

অনুষ্ঠানের পর মাহিয়া মাহি সাংবাদিকদের বলেন, তিনি বঙ্গবন্ধুকে ভালবাসেন। ভেতরে বঙ্গবন্ধুকে লালন করেন তিনি। তাঁর প্রতি ভালোবাসা থেকে সেই রিলেটেড সবকিছু পালন করেন তিনি। কাবাডি টুর্নামেন্টটাও সে রকম একটি উদ্যোগ। শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে এই আয়োজনটা করা। এটা তাঁদের প্রতি সম্মান দেখানো।’

নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের একজন মানুষ হিসেবে দাবি করে চিত্রনায়িকা মাহি বলেন, ‘এ বিষয়টা তিনি সবাইকে জানাতে চান। সবাই যে যাঁর জায়গা থেকে এটা করতে পারেন। বলেন, যদিও রাজনীতি বুঝি না, তবুও আমি স্টার্ট (শুরু) করেছি। তিনি মানুষের সেবা করতে চান।

শুক্রবার সকাল থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে অংশ নেয় রাজশাহীর নয়টি উপজেলার নয়টি এবং জেলা পুলিশের একটি দল। সকালে অভিনেতা ও পুলিশ কর্মকর্তা ডি এ তায়েব টুর্নামেন্টের উদ্বোধন করেন। প্রথম পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সভাপতি ফালগুনী হামিদ। বিকেলে এই টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

মাহির গ্রামের চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায়। তাঁর জন্ম তানোর উপজেলার মুণ্ডুমালায় নানাবাড়িতে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ