37 C
আবহাওয়া
৩:৩৯ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে আ’লীগ থেকে বহিষ্কার ৫ ‘বিদ্রোহী’প্রার্থী

গাজীপুরে আ’লীগ থেকে বহিষ্কার ৫ ‘বিদ্রোহী’প্রার্থী

আ’লীগ সংলাপে যাচ্ছে ১৭ জানুয়ারি

বিএনএ, গাজীপুর : গাজীপুরের কাপাসিয়ায় দলীয় সিদ্ধান্তকে উপেক্ষা করে দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় আওয়ামী লীগের পাঁচ নেতাকে  বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন,উপজেলার সিংহশ্রী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী আশরাফউদ্দিন খান আলআমীন, উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য, বারিষাব ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী আতাউজ্জামান বাবলু, উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য ও বারিষাব ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী মো. বাছির মোত্তাকিম, তরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও তরগাঁও ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী মো. লুৎফর রহমান প্রধান এবং চাঁদপুর ইউনিয়নের নলগাঁও গ্রাম কমিটির সদস্য ও চাঁদপুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী মো. ইকবাল হোসেন খান।

শুক্রবার (৫ নভেম্বর)  দুপুরে  উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ ও সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান প্রধানের স্বাক্ষরিত পত্রে জানা যায়, আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭(১১) ধারা মোতাবেক বৃহস্পতিবার ইউনিয়ন ও গ্রাম কমিটি থেকে ওই  পাঁচ নেতাকে বহিষ্কার করা হয়।

বিএনএনিউজ/এম.এস. রুকন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ