28 C
আবহাওয়া
২:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ওসিসহ ৭ জনের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ

ওসিসহ ৭ জনের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)-এর বায়েজিদ থানার সাবেক ওসি মো. কামরুজ্জামান ও পাঁচ এসআইসহ সাত জনের বিরুদ্ধে ঘুষের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। রোববার(৪ সেপ্টেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অলি উল্লাহর আদালতে এ অভিযোগ করেন ছেনোয়ারা বেগম নামে এক নারী।

মামলার অন্য অভিযুক্তরা হলেন- এসআই মেহের অসীম দাশ, এসআই সাইফুল ইসলাম, এসআই রবিউল হোসেন, এসআই কে এম নাজিবুল ইসলাম তানভীর, এসআই নুর নবী ও পুলিশের সোর্স শাহজাহান প্রকাশ থানার সোর্স আকাশ।

মামলার অভিযোগে বলা হয়,২০২১ সালের ১৬ জুন মো. সাইফুল ইসলাম সাইফ হোটেল ছেনোয়ারায় যাওয়ার জন্য পিতার ক্রয় করা টিবিএস মোটরসাইকেল নিয়ে বের হয়। এসময় পুলিশের সোর্স আকাশ কল দিয়ে অক্সিজেন মোড়ে হোটেল জামানে দেখা করার অনুরোধ করেন। আকাশের অনুরোধ রাখতে রাত সোয়া দশটার দিকে অক্সিজেন মোড়ে যায় সাইফুল।  কিন্তু বায়েজিদ থানা পুলিশ তাকে অপহরণ করে একটি প্রাইভেটকারে করে বায়েজিদ লিংক রোডে নিয়ে যায়। এসময় ৫ লাখ টাকা না দিলে সাইফুলকে ক্রসফায়ার দেওয়া হবে বলে জানায় তার মাকে। পরে সাইফুলের বাম পাশের হাঁটুর ওপরে গুলি করে অপহরণকারীরা। আবার তারাই মূমূর্ষ অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। জাতীয় পঙ্গু হাসপাতালে অপারেশনের পরে সাইফুলের পা কেটে ফেলা হয়।

আদালতের বেঞ্চ সহকারী জসীম উদ্দীন গণমাধ্যমকে বলেন, ঘুষ দাবির অভিযোগে ওসি মো. কামরুজ্জামান ও পাঁচ উপ পরিদর্শকসহ ৭ জনের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ করেন সাইফুলের মা ছেনোয়ারা বেগম। আদালত অভিযোগটি সহকারী পুলিশ সুপার পদমর্যাদার  নিম্মে নয় এমন একজন কর্মকর্তা কর্তৃক তদন্তপূর্বক প্রাথমিক সত্যতা আছে কিনা সেই মর্মে প্রতিবেদন দাখিলের জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনারকে নিদের্শ দেন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ