36 C
আবহাওয়া
১২:৪৫ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » সাউথইস্ট ব্যাংকের আবারও ভাইস চেয়ারপার্সন হলেন দুলুমা আহমেদ

সাউথইস্ট ব্যাংকের আবারও ভাইস চেয়ারপার্সন হলেন দুলুমা আহমেদ

দুলুমা আহমেদ সাউথইস্ট ব্যাংকের ভাইস চেয়ারপার্সন পুনঃনির্বাচিত

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারপার্সন হিসেবে আবারও নির্বাচিত হলেন দুলুমা আহমেদ। সম্প্রতি অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের ৬৩৬তম বোর্ড সভায় সর্বসম্মতিক্রমে তাকে ব্যাংকের ভাইস চেয়ারপার্সন হিসেবে পুনঃনির্বাচিত করা হয়।

মিসেস দুলুমা আহমেদ ১৯৪৭ সালের ৭ জুলাই জন্মগ্রহণ করেন। তিনি ব্যাংকের একজন উদ্যোক্তা পরিচালক। মিসেস দুলুমা আহমেদ ২২ মে ২০১৭ সাল থেকে ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারপার্সন হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি ব্যাংকের পরিচালনা পর্ষদের নির্বাহী কমিটিরও সদস্য। তিনি ব্যবসায়িক বিভিন্ন কার্যক্রমের সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি মিউচুয়াল ফুড প্রোডাক্টস লিমিটেড এবং মিউচুয়াল মিল্ক প্রোডাক্টস লিমিটেডের চেয়ারম্যান এবং মিউচুয়াল ট্রেডিং কোম্পানি লিমিটেডের পরিচালক।

এছাড়াও দুলুমা আহমেদ মিউচুয়াল ডিস্ট্রিবিউশন এবং সিলোনিয়া এজেন্সি এবং মিউচুয়াল লজিস্টিক সার্ভিস লিমিটেডের অংশীদার। তিনি ডানো ব্র্যান্ড মিল্ক প্রোডাক্টস উৎপাদনের জন্য মিউচুয়াল মিল্ক প্রোডাক্টস এবং ডেনমার্কের আরলা ফুডসের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত আরলা ফুডস বাংলাদেশ লিমিটেডেরও একজন সম্মানিত পরিচালক।

দুলুমা আহমেদ শিক্ষাবিদ ও সমাজসেবী পরিবারের সদস্য হওয়ায় ফেনী এলাকার অন্যতম শীর্ষ বিদ্যালয় বাথানিয়া দুলুমা আজিম উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার প্রধান সংগঠক। তিনি এলাকার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের জন্যও অবদান রাখছেন। এছাড়াও দেশের বেশ কিছু সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত।

তিনি বিখ্যাত সাংস্কৃতিক সংগঠন বেনুকা ললিতকলা একাডেমির পৃষ্ঠপোষক। তিনি ইনার হুইল ক্লাবের সদস্য এবং ইনার হুইল ক্লাব ঢাকা উত্তরের সেক্রেটারি এবং ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন।

দুলুমা আহমেদ মানবতার সেবায় ব্রত দেশের একটি বিখ্যাত সামাজিক মহিলা ক্লাব গুলশান লেডিস ক্লাবের সদস্য। তিনি দেশের শীর্ষস্থানীয় সামাজিক ক্লাব গুলশান ক্লাব লিমিটেডেরও সদস্য। একজন সমাজকর্মী হিসাবে তিনি সবসময়  সমাজের দরিদ্র এবং অসহায় মানুষের সহায়তায় এগিয়ে যান।

Loading


শিরোনাম বিএনএ