30 C
আবহাওয়া
৬:২৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » গায়ে আগুন দিয়ে মৃত্যু : স্ত্রীসহ ‘হেনোলাক্স মালিক’ আমিন গ্রেপ্তার

গায়ে আগুন দিয়ে মৃত্যু : স্ত্রীসহ ‘হেনোলাক্স মালিক’ আমিন গ্রেপ্তার


বিএনএ, ঢাকা : নিজের শরীরে আগুন দিয়ে ব্যবসায়ী গাজী আনিসের আত্মাহুতির ঘটনায় কথিত হেনোলাক্স কোম্পানির মালিক নুরুল আমিন ও তার স্ত্রী ফাতেমা আমিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (৫ জুলাই) সন্ধ্যায়  রাজধানীর উত্তরা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘ব্যবসায়ী গাজী আনিসুর রহমানের আত্মহত্যার পর নুরুল আমিন ও তার স্ত্রীকে নজরদারিতে রেখেছিলেন র‌্যাবের গোয়েন্দারা। ঘটনার পর তারা আত্মগোপনে যাওয়ার চেষ্টা করছিলেন।‘

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাদের শাহবাগ থানায় হস্তান্তর করা হবে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

এর আগে ব্যবসায়ী গাজী আনিসকে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে হেনোলাক্স গ্রুপের মালিক নুরুল আমিন এবং তার স্ত্রী ফাতেমা আমিনের বিরুদ্ধে মঙ্গলবার দুপুরে শাহবাগ থানায় মামলা করা হয়। গাজী আনিসের ভাই নজরুল ইসলাম বাদী হয়ে ওই দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সোমবার (৪ জুলাই) দুপুরে জাতীয় প্রেস ক্লাব এলাকায় গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ব্যবসায়ী গাজী আনিস। পরে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সন্ধ্যায় তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। আজ সকাল সোয়া ছয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ