30 C
আবহাওয়া
৪:২৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে অস্ত্রসহ কিশোর গ্যাং’র ৪ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রামে অস্ত্রসহ কিশোর গ্যাং’র ৪ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রামে অস্ত্রসহ কিশোর গ্যাং’র ৪ সদস্য গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৪ জুলাই) রাত পৌনে ১০টার দিকে নগরের বাকলিয়া থানার সৈয়দ শাহ রোডে ওয়াপদা গেইট এলাকার মোরশেদের ভাড়া ঘর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী টু টু বোর পিস্তল, একটি চাইনিজ কুড়াল ও ৫শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-কুমিল্লার চৌদ্দগ্রাম থানার কেসকিমুরা জগন্নাথ দিঘী সর্দার বাড়ির মো. মুছার ছেলে মো. মামুন(২৪), ভোলার বোরহান উদ্দিন থানার উত্তর টকবি, নসুআলাদের বাড়ির মো. আলমগীরের ছেলে এমরান হোসেন বাবলু(২২), বরিশালের মৃত আব্দুল বারেকের ছেলে মো. রুবেল হোসেন প্রকাশ রুবেল (১৯) এবং বাঁশখালীর কাতারিয়া বাজার, করিমের বাড়ির মৃত আব্দুর রহিমের ছেলে মো. বাদশা(২২)।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিম জানান, ওই এলাকায় গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী টুটু পিস্তল, একটি চাইনিজ কুড়াল ও ৫শ’ গ্রাম গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি নিয়মিত মামলা করা হয়। আজ তাদের আদালতে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ