Bnanews24.com
Home » চট্টগ্রামে বিধিনিষেধ অমান্য করায় ৪৭ মামলা
চট্টগ্রাম সব খবর

চট্টগ্রামে বিধিনিষেধ অমান্য করায় ৪৭ মামলা

জরিমানা

বিএনএ,চট্টগ্রাম: কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ৪৭টি মামলায় ১৫ হাজার ২০০ টাকা জরিমানা করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।   সোমবার ( ৫ জুলাই) নগরের ডবলমুরিং, বন্দর, পাহাড়তলি, আকবরশাহ, ইপিজেড, পতেঙ্গা, পাঁচলাইশ, বায়েজিদ, খুলশী, সদরঘাট, চাদগাঁও, চকবাজার ও বাকলিয়া এলাকায় অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নগরের ডবলমুরিং, বন্দর ও সদরঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত ও নিবেদিতা চাকমা। এসময় মাসুমা ৯ মামলায় ২ হাজার ৬শ’ টাকা ও নিবেদিতা ৫ মামলায় ২ হাজার ৪শ’ টাকা জরিমানা আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান নগরের পাহাড়তলী ও আকবরশাহ এলাকায় অভিযান পরিচালনা করে ২ মামলায় ৩শ’ টাকা জরিমানা আদায় করেন।

এদিকে নগরের ইপিজেড ও পতেঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে ৩ মামলায় ১ হাজার ৩শ’ টাকা জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনিয়া হক। পাশাপাশি নগরের পাঁচলাইশ এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাছান ও এহসান মুরাদ। এসময় তারা ৫টি মামলায় তিন হাজার টাকা জরিমানা আদায় করেন।

অন্যদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত নগরের চকবাজার ও বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে ২ মামলায় ৪শ’ টাকা জরিমানা আদায় করেন। নগরের খুলশী ও বায়েজিদ এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী ও প্লাবন কুমার বিশ্বাস। এসময় দুজনেই দুটি মামলায় ২ হাজার ৯শ ২০ টাকা জরিমানা আদায় করেন।

তাছাড়া নগরের চাদগাঁও এলাকায় অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন ও ফাহমিদা আফরোজ। এসময় তারা ১০টি মামলায় ২ হাজার ৯শ টাকা জরিমানা আদায় করেন।

এ বিষয়ে চট্টগ্রাম জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বিস্তার রোধ করার লক্ষ্যে জেলা প্রশাসন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। সরকারের নির্দেশনা অনুযায়ী এ অভিযান অব্যাহত থাকবে।

বিএনএনিউজ/মনির