24 C
আবহাওয়া
১২:৫৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে স্প্রে’র বিষক্রিয়ায় দুই সহোদরের মৃত্যুর অভিযোগ

রাজধানীতে স্প্রে’র বিষক্রিয়ায় দুই সহোদরের মৃত্যুর অভিযোগ

মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় তেলাপোকা মারার স্প্রে’র বিষক্রিয়ায় দুই সহোদর ভাইয়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। এই ঘটনায় তাদের বাবা-মা অসুস্হ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পেস্ট কন্ট্রোল সার্ভিসের অদক্ষ কর্মীদের কারণে মর্মান্তিক এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ মৃতের পরিবারের।

নিহত দুই ভাই হলেন শায়েন মোবারত জাহিন (১৫) ও তার ছোট ভাই শাহিল মোবারত জায়ান (৯)। এভার কেয়ার হাসপাতালে তারা চিকিৎসাধীন অবস্হায় মারা যায়।

তাদের মা শারমিন জাহান লিমা ও বাবা মোবারক হোসেন বিষক্রিয়ায় অসুস্থ হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন। রোববার (৪ জুন) বসুন্ধরা আবাসিকের আই ব্লকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

পুলিশ ও নিহতদের পরিবারে মাধ্যমে জানা গেছে, শুক্রবার (২ জুন) বসুন্ধরা আই ব্লকের নতুন বাসায় পেস্ট কন্ট্রোল সার্ভিসের কর্মীরা এসে স্প্রে করে যান। এর দুইদিন পর পরিবারের সদস্যরা বাসায় প্রবেশের পর অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রোববার ভোরে শারমিন-মোবারক দম্পতির ছোট ছেলে শাহিল মোবারত জায়ান হাসপাতালে মারা যান। আর রোববার রাত ১০টায় তাদের বড় ছেলে শায়েন মোবারত জাহিন মারা যায়।

নিহতের খালা ডা. রওনক জাহান রোজি অভিযোগ করে বলেন, পেস্ট কন্ট্রোল সার্ভিসের অদক্ষ কর্মীদের কারণে এ ঘটনা ঘটেছে। আমরা পেস্ট কন্ট্রোল সার্ভিসের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেও কোনো সঠিক উত্তর পাইনি। তাদের মা-বাবাও এভার কেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম আসাদুজ্জামান জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি দুই ভাইয়ের মৃত্যু হয়েছে বিষক্রিয়াজনিত কারণে। দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

বিএনএনিউজ/আজিজুল হাকিম,বিএম

Loading


শিরোনাম বিএনএ