34 C
আবহাওয়া
১২:২৩ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় দুই অবৈধ ক্লিনিক বন্ধ, ২ ফার্মেসীকে জরিমানা

সাতকানিয়ায় দুই অবৈধ ক্লিনিক বন্ধ, ২ ফার্মেসীকে জরিমানা

সাতকানিয়ায় দুই অবৈধ ক্লিনিক বন্ধ, ২ ফার্মেসীকে জরিমানা

সাতকানিয়া(চট্টগ্রাম) প্রতিনিধি:  সাতকানিয়া উপজেলায় অনিবন্ধিত বেসরকারি ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। রোববার(৫জুন) বেলা ১২টা হতে বিকাল ৩.৩০ টা পর্যন্ত কাঞ্চনা, বাজালিয়া এবং চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাটে এ অভিযান পরিচালিত হয়েছে।

অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট ফাতেমা-তুজ-জোহরা। এ সময় অনিবন্ধিত বেসরকারি ক্লিনিক বাজালিয়ার সেবা ডায়াগনস্টিক সেন্টার এন্ড নরমাল ডেলিভারী হোম ও কেরানীহাট বাজারের সাজেদা ক্লিনিক এন্ড ডায়গনস্টিক সেন্টার ২টিকে বেসরকারি ক্লিনিক কার্যক্রম চালু রাখায় সিলগালা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ড্রাগ আইন ১৯৪০ অনুযায়ী মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট বাজারের গারাংগিয়া শাহ মজিদিয়া ফার্মেসী কে ১০,০০০টাকা এবং মা মেডিকো ফার্মেসী কে ১০,০০০টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধসমূহ ধ্বংস করা হয়।

অভিযানে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা, সাতকানিয়া ডাঃ কে এম আবদুল্লাহ-আল-মামুন, উপজেলা নির্বাহী অফিসারের সহকারী প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল আমির, উপজেলা স্বাস্থ্য কমিটির সদস্য সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা সার্বিক সহযোগিতা করেন।

উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা বলেন, “জনস্বার্থে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে”।

বিএনএ, এস এম এন কে, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ