28 C
আবহাওয়া
৮:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আগুনের লাইভ করা অলিউরও বিস্ফোরণে নিহত

আগুনের লাইভ করা অলিউরও বিস্ফোরণে নিহত


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুন্ডে কনটেইনার ডিপোতে যখন আগুন লাগে তা নিজের হাতে থাকা মোবাইল দিয়ে ফেসবুকে লাইভ করছিলেন অলিউর। অলিউর লাইভ পোস্টে লিখেছিল, Cottgram BM DIPU TE AGUN LAGE.

আগুন জ্বলছে, তা নেভানোর জন্য চেষ্টা করছেন দমকলকর্মীরা। আগুনও কিছুটা কমে। লাইভে এমনটাই দেখা যাচ্ছিলো।

লাইভ চলার ঠিক ৪১ মিনিটে ঘটে বিস্ফোরণ। মোবাইলের স্ক্রীণ অন্ধকার হয়ে যায়। এরপর আর কিছু দেখা যাচ্ছিলো না। তারপরও কিছুটা সময় লাইভ চলেছে। লাইভে শব্দ আসছিলো, মানুষকে বলতে শোনা যায় ‘আল্লাহ, আল্লাহ বাঁচাও’।

লাইভে থাকা অলিউর রহমান ঘটনাস্থল থেকে উড়ে গিয়ে দূরে ছিটকে পড়েন।

পরে ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া মরদেহগুলোর মধ্যে অলিউরেরও খোঁজ মেলে। নিহত অলিউরের পরিচয় শনাক্ত হয়।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. মো. ইলিয়াস চৌধুরী জানান, পার্কভিউ হাসপাতালে যে মরদেহটি প্রথমে আনা হয় সেটি ফেসবুকে লাইভ করা অলিউরের ছিল। তার পুরা শরীর ঝলসে যায়।

নিহত অলিউর ডিপোতে শ্রমিকের কাজ করতেন। তাঁর বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে। তিনি ওই এলাকার ফটিগুলি গ্রামের আশিক মিয়ার ছেলে।

রুয়েল নামে অলিউর রহমানের সহকর্মী বলেন, ‘আগুন লাগার পর আমরা অনেকে চলে আসি। কিন্তু অলিউর রহমান ফেসবুকে লাইভের জন্য থেকে যান। বিস্ফোরণে তিনি উড়ে যান। সেখানে ১০-১৫ জন ছিলেন। আমার মনে হয় সবাই মারা গেছেন।’

উল্লেখ্য, সীতাকুণ্ডের কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে এখন পর্যন্ত ৩৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এর মধ্যে ফায়ার সার্ভিসের কর্মীও রয়েছেন। দগ্ধ ও আহতের সংখ্যা ৪০০ ছাড়িয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ