36 C
আবহাওয়া
৭:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সন্ধ্যায় হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি সাকিব-তামিম

সন্ধ্যায় হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি সাকিব-তামিম

তামিম-সাকিব

স্পোর্টস ডেস্ক: ঢাকা প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচে শনিবার সন্ধ্যায় মাঠে নামবেন দেশের ক্রিকেটের দুই সুপারস্টার সাকিব আল হাসান ও তামিম ইকবাল। সাকিবের মোহামেডান ও তামিমের প্রাইম ব্যাংকের ম্যাচটি মিরপুর শের-ই-বাংলায় শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ফেসবুক ও ইউটিউবে ম্যাচটি দেখা যাবে।

দুই দল লিগে এখনও কোনো ম্যাচ হারেনি। দুই রাউন্ডের দুটি জিতেছে ।ফলে আজকের ম্যাচটি রীতিমত উত্তাপ ছড়াচ্ছে। পাশাপাশি দুই দলে সাকিব ও তামিমের মতো মহাতারকা আছেন বলেই ম্যাচকে ঘিরে বাড়তি উচ্ছ্বাস।

ঢাকা লিগে তামিম মোটামুটি নিয়মিত হলেও সাকিবকে পাওয়া যায় কালেভাদ্রে। আন্তর্জাতিক সূচি, ইনজুরি, ফ্রাঞ্চাইজি লিগের ব্যস্ততার কারণে বাঁহাতি স্পিনার খেলা হয় না। এবার লিগ খেলছেন পাঁচ বছর পর। তবে এখনও লিগের নিজের ছাপ রাখতে পারেননি বাঁহাতি অলরাউন্ডার। ব্যাটিংয়ে শেষ ম্যাচে আউট হয়েছিলেন প্রথম বলে। এর আগে লক্ষ্য তাড়ায় করেছিলেন ২৯ রান। প্রথম ম্যাচে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ২ উইকেট পেয়েছিলেন। শেষ ম্যাচে শিকার ১টি।

তামিমের ব্যাট রয়েছে রান। তবে বড় ইনিংস নেই। প্রথম ম্যাচে লক্ষ্য তাড়ায় ৪৬ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলে দলকে জিতিয়েছিলেন। দ্বিতীয় ম্যাচে ৩২ রানের ইনিংসটি ছিল কার্যকরী। আজ তার ব্যাটে রানের ফোয়ারা ছুটে নাকি সেটাই দেখার।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ