29 C
আবহাওয়া
১১:৫৫ পূর্বাহ্ণ - জুন ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী নিহত

রাজধানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী নিহত

রাজধানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী নিহত

বিএনএ, ঢাকা: রাজধানীর বিমানবন্দর গোলচত্বর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইশতিয়াক ইসলাম শাফিন (১৮) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায়‌ তার বন্ধু ইমাম হাসান (১৯) নামে আরও একজন আহত হয়। শনিবার (৫ মে) দিবাগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাফিন উত্তরা কমার্স কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি গাজীপুরের টঙ্গীতে। তার বাবার নাম মো. আব্দুর রশিদ। তারা চার ভাই ও এক বোন। সে পাঁচ ভাইবোনের মধ্যে তৃতীয়।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রোববার সকাল ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা মোহাম্মদ পাভেল জানান, দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। বাসায় ফেরার পথে বিমানবন্দর গোলচত্বরে যাওয়া মাত্রই মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে তারা। এতে দুইজনই গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানে শাফিন চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যায়। গুরুতর আহত ইমামের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন । তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম

Loading


শিরোনাম বিএনএ