29 C
আবহাওয়া
৪:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রিক্সাচালককে নির্যাতন: সুলতানের জামিন নামঞ্জুর

রিক্সাচালককে নির্যাতন: সুলতানের জামিন নামঞ্জুর

রিক্সাচালককে নির্যাতন: সুলতানের জামিন নামঞ্জুর

বিএনএ, ঢাকা (আদালত প্রতিবেদক): পুরান ঢাকার বংশালে রিক্সাচালকে নির্যাতনের অভিযোগে সুলতান আহমেদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বুধবার (৫ মে) তাকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে হাজির করা হয়।এসময় সুলতান আহমেদকে সাধারণ ডাইরি অনুযায়ী ভুক্তভোগী রিকশাচালককে খুঁজে না পাওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন বংশাল থানার উপ-পরিদর্শক মো. আলী রেজা মামুন। আসামিপক্ষ জামিন আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, মঙ্গলবার (৪ মে) একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও লিংক পাঠান।

ভিডিওতে দেখা যায়, ওই দিন দুপুর দেড়টার দিকে বংশালে এক ব্যক্তি এক রিক্সা চালককে থাপ্পড় মারছেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করছেন। নির্যাতনের এক পর্যায়ে রিকশাচালক মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞান হারান। বিষয়টি দেখতে পেয়ে পাশ থেকে লোকজন এগিয়ে গিয়ে ওই রিকশাওয়ালাকে উদ্ধার করে।

ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং ওসি বংশাল মো. শাহীন ফকিরকে নির্দেশনা দেন। নির্যাতনকারীকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনতে বলেন। সেই পরিপ্রেক্ষিতে অল্প সময়ের ব্যবধানে ওই ব্যক্তিকে আটক করে বংশাল থানা পুলিশ।

বিএনএ নিউজ্র/ এসবি, ওজি

Loading


শিরোনাম বিএনএ