35 C
আবহাওয়া
১২:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালী প্রেস ক্লাবের প্রীতি সম্মিলন

বোয়ালখালী প্রেস ক্লাবের প্রীতি সম্মিলন

বোয়ালখালী প্রেস ক্লাবের প্রীতি সম্মিলন

বিএনএ, চট্টগ্রাম: বোয়ালখালী পৌরসভার মেয়র ও চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলাম জহুর বলেছেন, পৌর এলাকার প্রতিটি সড়কে স্থাপন করা হবে সড়কবাতি। আধুনিক উন্নতমানের মডেল পৌরসভা গড়ে তোলার লক্ষ্যে একগুচ্ছ পরিকল্পনা হাতে নেওয়া হচ্ছে।

৩ মার্চ (রোববার) রাতে পর্যটন নগরী কক্সবাজারের একটি দৃষ্টিনন্দন হোটেল মিলনায়তনে বোয়ালখালী প্রেস ক্লাব আয়োজিত ফ্যামিলি ট্যুর ও প্রীতি সম্মিলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে আগত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এর আগে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি এসএম মোদ্দাচ্ছেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেকান্দর আলম বাবরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মো. জসিম উদ্দিন সিআইপি, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) অর্থ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক মুহাম্মদ নাজিম উদ্দিন, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান শাহজাদা এসএম মিজানুর রহমান, শ্রীপুর বুড়া মসজিদের মোতাওয়াল্লী রাজনীতিবিদ মো. নুরুন্নবী চৌধুরী, ক্লাবের সাবেক সভাপতি শাহীনুর কিবরিয়া মাসুদ, বোয়ালখালী উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কৃষিতে জাতীয় পুরস্কারপ্রাপ্ত মোজাম্মেল হক বকুল এবং শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়ন যুবলীগ নেতা শাহাদাৎ হোসেন।

বোয়ালখালী প্রেস ক্লাবের প্রীতি সম্মিলন
কক্সবাজার সমুদ্র সৈকতে ফ্যামিলি ট্যুর ও প্রীতি সম্মিলনে বোয়ালখালী প্রেস ক্লাবের সদস্যরা

এছাড়াও অনু্ষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য আবুল ফজল বাবুল, আলোকিত বোয়ালখালী সম্পাদক তাজুল ইসলাম রাজু, বোয়ালখালী প্রেস ক্লাবের সহ সভাপতি রাজু দে, সহ সাধারণ সম্পাদক পুজন সেন, অর্থ সম্পাদক দেবাশীষ বড়ুয়া রাজু, ক্লাবের সাবেক সভাপতি ও কার্যকরী সদস্য এম এ মন্নান, আল সিরাজ ভাণ্ডারী, এস প্রকাশ পাল, কাজী এমরান কাদেরী, এম রবিউল হোসাইন, ছাদেকুর রহমান সবুজ, মুহাম্মদ হোসাইন মাহমুদ, বাবর মুনাফ, আবু নঈম ও শাহাদাত হোসেন জুনাইদী।

প্রীতি সম্মিলনে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। কক্সবাজার সমুদ্র সৈকতে ক্লাবের সদস্যদের পরিবারের সদস্যরা ঘুরে বেড়ান ও ফটোসেশনে অংশ নেন। পরে ক্লাবের সদস্যদের পুরস্কার বিতরণ করেন আমন্ত্রিত অতিথি ও বোয়ালখালী প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

বিএনএনিউজ/ বাবর মুনাফ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ