35 C
আবহাওয়া
১:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ভর্তি পরীক্ষার্থীদের জন্য রাবি ছাত্রলীগের ‘জয়বাংলা বাইক’ সার্ভিস

ভর্তি পরীক্ষার্থীদের জন্য রাবি ছাত্রলীগের ‘জয়বাংলা বাইক’ সার্ভিস


বিএনএ, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রথমবর্ষ ২০২৩-২৪ ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের দ্রুত কেন্দ্রে পৌঁছে দিতে ‘জয়বাংলা বাইক’ সার্ভিস চালু করেছে রাবি শাখা ছাত্রলীগ। আগামী ৫,৬,৭ মার্চ সারাদিনব্যাপী তাঁরা এই সার্ভিস দিবেন।
সোমবার (৪ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেন রাবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান বাবু।

রাবি ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু এ প্রসঙ্গে বলেন, “আসন্ন ভর্তি পরীক্ষা উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা কর্তৃক ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য যে সকল উদ্যোগ গ্রহণ করা হয়েছে, তার মধ্যে অন্যতম উদ্যোগ হচ্ছে জয় বাংলা বাইক সার্ভিস। এই উদ্যোগের মাধ্যমে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পয়েন্টে আমাদের ছাত্রলীগের ভাইয়েরা বাইকসহ শিক্ষার্থীদের অপেক্ষায় থাকবেন। ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে বিলম্ব হলে; অথবা তারা যদি ভুলক্রমে অন্য কোনো একাডেমিক বিল্ডিংয়ে চলে যান, সে ক্ষেত্রে তাদের দ্রুত গন্তব্যে পৌঁছে দিতে আমাদের ছাত্রলীগের ভাইয়েরা সর্বদা প্রস্তুত থাকবে।

রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ-হিল-গালিব বলেন, “আমরা প্রশাসনের সাথে কথা বলে ১০টি বাইক চালানোর অনুমতি পেয়েছি। তবে আগামী দু’দিন আমরা আরো ২০টি বাইক বৃদ্ধি করব। তিনটি গেটে আমাদের বাইক থাকবে। কাজলা গেট, মেইন গেট এবং বিনোদপুর গেটে। আমরা শিক্ষার্থীদের কথা চিন্তা করে চালু বাইক সার্ভিস চালু করেছি। অনেক সময় দেখা যায় জ্যামের কারনে সঠিক সময়ে কেন্দ্রে শিক্ষার্থীরা পৌঁছাতে পারে না। আমরা তাদের কথা চিন্তা করেই তাদের সহযোগিতায় কাজ করবো।”

আজ থেকে শুরু হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা, যা চলবে আগামী ৭ই মার্চ পর্যন্ত।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ