23 C
আবহাওয়া
৩:০০ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » খেলাধুলা শিক্ষার্থীদের মোবাইল গেম ও খারাপ আসক্তি হতে দূরে রাখে-– শিল্পমন্ত্রী

খেলাধুলা শিক্ষার্থীদের মোবাইল গেম ও খারাপ আসক্তি হতে দূরে রাখে-– শিল্পমন্ত্রী

নিজস্ব ব্রান্ডের গাড়ি তৈরি করবে প্রগতি ইন্ডাস্ট্রিজ: শিল্পমন্ত্রী

মনোহরদী (নরসিংদী)  :  শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন খেলাধুলা মনকে প্রফুল্ল রাখে,সে সাথে  শিক্ষার্থীদের মোবাইল গেম ও বিভিন্ন খারাপ আসক্তি হতে ফেরাতে সহায়তা করে।

শনিবার(৪ মার্চ) নরসিংদীর মনোহরদী সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, নতুন প্রজন্মকে সুস্থ মানসিক ও শারীরিকভাবে গড়ে তুলতে খেলাধুলার বিকল্প নেই। তাই শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি স্কাউটিংসহ সাংস্কৃতিক ও বিভিন্ন খেলাধুলায় সম্পৃক্ত করতে হবে এবং তাদের মধ্যে জাতীয় চেতনাবোধ সৃষ্টি করতে হবে। মনে রাখতে হবে শুধু শিক্ষাই মানুষকে শিক্ষিত করেনা।

মন্ত্রী বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামীর ভবিষ্যৎ। স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট শিক্ষার্থীর বিকল্প নেই। তাই একজন শিক্ষার্থীকে দেশের ইতিহাস, ঐতিহ্য, জাতীয় সংগীত, শপথ ও জাতীয় দিবসগুলো সম্পর্কে জানতে হবে।

মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. রেজাউল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজনসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

পরে মন্ত্রী শেখেরগাঁও জামিউল উলূম ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন করেন এবং ঠেকেরকান্দা ডি এস কে উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ