28 C
আবহাওয়া
৬:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » তারা তিন বোন সতীন !

তারা তিন বোন সতীন !

তারা তিন বোন সতীন !

বিএনএ ডেস্ক :তিন বোনই একই ব্যক্তির প্রেমে পড়েন।  আফ্রিকার দেশ কঙ্গোতে এ ঘটনা ঘটে। এখানে একই স্বামীর ঘরণী হয়েছেন তিনজনই।  তিনবোনের তরফে দাবি জানানো হয় তাঁদের তিনজনকেই একসঙ্গে বিয়ে করতে হবে পুরুষ সঙ্গীটিকে। যেমন কথা তেমনই কাজ। তারপর?

যে ব্যক্তি ওই তিন প্রকৃত বোনকে বিয়ে করেছেন তার নাম লুইজো। তার বয়স ৩২ বছর। লুভিজো প্রথমে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নাটালির সঙ্গে দেখা করেছিলেন এবং পরে তার অন্য দুই বোনের সঙ্গেও সম্পর্কে জড়ান তিনি।লুভিজো নাতাশা, নাটালি এবং নাদেগে নামের তিন বোনকে শেষমেশ একসঙ্গেই বিয়ে করেছিলেন লুইজো।
ওই প্রতিবেদনে লুইজো বলেন যে তার কোনও উপায় ছিল না কারণ তাঁর প্রেমিকারা শর্ত দিয়েছিলেন যে তিন বোনকে একই দিনে বিয়ে করতে হবে। এই সিদ্ধান্ত তার জন্য খুব কঠিন ছিল ঠিকই। তাঁর কথায়, “আমার বাবা-মা এখনও বুঝতে পারছেন না কেন আমি এমন করলাম।”

তিন বোনের মধ্যে এক কনে জানান, আমরা তিন বোনই যখন লুইজোর সামনে একসঙ্গে বিয়ের শর্ত রাখি, তখন তিনি অবাক হন। যদিও পরে তাঁকে আমাদের শর্ত মানতে হয়। আমরা তিন বোনই ওকে খুব ভালোবাসি।

তিনি আরও বলেন, যদিও অনেকেই প্রথমটা ভেবেছিল তিন নারীর পক্ষে স্বামী ভাগাভাগি করা অসম্ভব, কিন্তু আমরা তিন বোনই ছোটবেলা থেকে সবকিছু শেয়ার করে আসছি এবং এখন স্বামীও শেয়ার করব।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ