26 C
আবহাওয়া
৮:০৫ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রীর উপস্থিতিতে সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রীর উপস্থিতিতে সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রীর উপস্থিতিতে সংঘর্ষ

বিএনএ, ব্রাহ্মণবাড়িয়া : আইনমন্ত্রীর উপস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়ায় দুই মেয়রপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। শুক্রবার (৫ মার্চ) বেলা আনুমানিক সাড়ে ১১টার দিকে কসবা উপজেলা পরিষদ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন, ভাঙচুর হয়েছে অন্তত ৫টি মোটরসাইকেল ও দুটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়।

স্থানীয়রা জানিয়েছে, দীর্ঘ এক বছরের মাথায় মন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকা কসবা আসেন। মন্ত্রীর আগমনকে কেন্দ্র করে বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল সর্মথকরা উপজেলা কমপ্লেক্স এর কাছে স্লোগান দিতে থাকেন। এ সময় অপর মেয়রপ্রার্থী এমএ আজিজের সমর্থকেরাও পাল্টা স্লোগান দিতে থাকেন। একপর্যায়ে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

পরে দুপক্ষের সমর্থকরা দু’দলে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় সংক্ষিপ্ত বক্তব্য রেখে পুলিশি পাহারায় মন্ত্রী দুপুর ১২টার দিকে সভাস্থল কসবা উপজেলা পরিষদ মিলনায়তন ত্যাগ করে গ্রামের বাড়ি চলে যান। সংঘর্ষ চলাকালে অন্তত পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। অগ্নিসংযোগ করা হয় দুটি মোটরসাইকেলে। এ সময় সাংবাদিকসহ আহত হন অন্তত ১০ জন।

মন্ত্রী সভা থেকে চলে যাওয়ার পর আবারও দলে বিভক্ত হয়ে দুই গ্রুপের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে জেলা থেকে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এখনও পুরো কসবা পৌর এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। জানতে চাইলে কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাহিদ হাসান বলেন, আপনারা এখন দেখতে পাচ্ছেন পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে, বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ