30 C
আবহাওয়া
৭:৫০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় অগ্নিকাণ্ডে পুড়েছে ১৮ ঘর, শিশুসহ আহত ৫

আনোয়ারায় অগ্নিকাণ্ডে পুড়েছে ১৮ ঘর, শিশুসহ আহত ৫


বিএনএ,চট্টগ্রাম:চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় মধ্য রাতে অগ্নিকাণ্ডে পুড়েছে ১৮ বসত ঘর। এই ঘটনায় আহত হয়েছে তিন শিশুসহ ৫ জন। রোববার(৪ ফেব্রুয়ারী)দিবাগত রাত দেড়টার সময় উপজেলার রায়পুর ইউনিয়নে উত্তর পড়ুয়া পাড়া এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আহতরা হলেন, মোহাম্মদ জামাল, মোহাম্মদ হেলাল ও ৩ শিশু। আহতরা এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জামালের ঘরে অটোরিক্সা চার্জ দেওয়ায় বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হয় ।এই অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত হয় ১৮ পরিবার।

ক্ষতিগ্রস্তরা হলো, মোহাম্মদ জামাল, মোহাম্মদ হেলাল, আবুল কালাম, আবুল কাসেম, আজগর আলী, আমজাদ হোসেন, আনোয়ার, আব্দুস সাত্তার, মোহাম্মদ মামুন, মোহাম্মদ আমির, মোহাম্মদ জসিম, কাইয়ুম, মোহাম্মদ সেলিম, নুরুল হক, আব্দুল হক, জাহানারা বেগম, আব্দুস সালাম ও মোহাম্মদ ইউছুপের পরিবার।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর দাবী, এই অগ্নিকাণ্ডে তাদের আনুমানিক  ৭০ থেকে ৮০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। পুড়ে গেছে জায়গা-জমির গুরুত্বপূর্ণ কাগজপত্র।

অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা ফায়ার সার্ভিসের দায়িত্বরত নাইম ইসলাম বলেন, গতকাল রাত দেড়টার সময় রায়পুর ইউনিয়নে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পাওয়ার পর আনোয়ারা ফায়ার সার্ভিসের একটি ইউনিট কাজ করে। দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে প্রায় ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়।

স্থানীয় ইউপি সদস্য ইসহাক বলেন, গতকাল রাতে আমার এলাকায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এই ঘটনায় শিশুসহ ৫ জন আহত হয়। তারা চমেকে ভর্তি রয়েছে। আমি তাদের খোঁজখবর নিচ্ছি।

বিএনএনিউজ/নাবিদ,রেহানা/ ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ