28 C
আবহাওয়া
১১:১৮ পূর্বাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » মালয়েশিয়ায় অনলাইনে জুয়া : ৫ বাংলাদেশি গ্রেফতার

মালয়েশিয়ায় অনলাইনে জুয়া : ৫ বাংলাদেশি গ্রেফতার


বিএনএ, বিশ্বডেস্ক : মালয়েশিয়ায় অনলাইনে জুয়া পরিচালনার অভিযোগে পাঁচ বাংলাদেশিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দেশটির রাজধানী কুয়ালালামপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, জালান ক্লাং লামার একটি অ্যাপার্টমেন্ট থেকে এই অনলাইন জুয়ার আয়োজন করা হতো। বাংলাদেশি জুয়াড়িদের লক্ষ্য করে জুয়ার আয়োজন হতো।

শুক্রবার ফ্রি মালয়েশিয়া টুডের এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়। তবে গ্রেফতার ব্যক্তিদের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

প্রতিবেদনে বলা হয়, ওই এলাকার একটি ফ্ল্যাট থেকে অনলাইনে জুয়া পরিচালনা করা হতো। গ্রাহকদের কাছ থেকে দৈনিক ১০ হাজার রিঙ্গিত নিতো তারা। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় দুই লাখ টাকা।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বুকিট আমানের সিআইডির পরিচালক জলিল হাসান জানান, গত জানুয়ারির মাঝামাঝি থেকে এখন পর্যন্ত ৮২৬টি স্থানে জুয়াবিরোধী অভিযান চালিয়েছে পুলিশ। সেই ঘোষণার পরদিনই এই অভিযান চালানো হয়।

অভিযান শেষে ঘটনাস্থলে সিইআইডির প্রধান হাবিবি মাজিনজি জানান, বহুতল ভবনের ৪০তম তলা ভাড়া নিয়ে অনলাইন জুয়া পরিচালনা করা হতো।

তিনি বলেন, অভিযানকালে পাঁচ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে কম্পিউটার ও হেডফোন জব্দ করা হয়েছে।

গ্রেফতার এক ব্যক্তি জানান, কয়েক মাস বেকার থাকার পর বাংলাদেশি এক এজেন্ট কাস্টমার সার্ভিস পদে তাকে নিয়োগ দেয়। এর আগে কুয়ালালামপুরে নির্মাণশ্রমিক হিসেবে কাজ করতেন তিনি।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ