27 C
আবহাওয়া
৮:৪৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ছুরিকাঘাতে পুলিশের সোর্স আহত

ছুরিকাঘাতে পুলিশের সোর্স আহত

ছুরিকাঘাতে

বিএনএ, ঢাকা : রাজধানীর খিলগাঁওয়ের ঝিলপাড় এলাকায় মাদক কারবারীদের ছুরিকাঘাতে দেলোয়ার হোসেন (২৫) নামে পুলিশের এক সোর্স গুরুতর আহত হয়েছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

আহতাবস্হায় প্রথমে স্হানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিল। পরে তার অবস্হায় অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত দেলোয়ার জানান, দুপুরে ঝিলপাড় এলাকায় যায় এ সময় স্থানীয় মাদক বিক্রেতা রাকিব ও রানার সঙ্গে দেখা হয়। কিছুদিন আগে তাদেরকে  পুলিশ আটক করেছিল। তারা মনে করছে আমি তাদেরকে পুলিশ দিয়ে ধরে দিয়েছি। তার জেরে সেখানে তাদের সঙ্গে কথা বলার এক পর্যায়ে হঠাৎ তারা আমাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন।

আহতের  স্ত্রী সোনিয়া আক্তার জানান, দুই সন্তানসহ পরিবার নিয়ে খিলগাঁওয়ের নন্দিপাড়ায় থাকেন তারা। দেলোয়ারের গ্রামের বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার ভ্যান্দাবাড়ি গ্রামে। পাঁচ থেকে সাত বছর ধরে দেলোয়ার সবুজবাগ থানা ও মাঝে মধ্যে খিলগাঁও থানা পুলিশের সোর্সের কাজ করে আসছেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, দেলোয়ারের বাম হাতের রগ কেটে গেছে,  ডান হাত, দুই পায়ে ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। তার অবস্হা গুরুতর।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম বলেন , গ্যাস লাইটার নিয়ে নিজেদের মধ্যে মারামারিতে দেলোয়ার আহত হন। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দেলোয়ার পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন।

বিএনএনিউজ/ আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ