22 C
আবহাওয়া
৯:৫৬ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ফেনী-১ আসনে নৌকার পক্ষে মিজানুর রহমানের প্রচারণা

ফেনী-১ আসনে নৌকার পক্ষে মিজানুর রহমানের প্রচারণা

মিজানুর

ফেনী প্রতিনিধি: আওয়ামী লীগ সরকারের চলমান উন্নয়ন চিত্র তুলে ধরে ফেনী-১ ( ছাগলনাইয়া, ফুলগাজী, পরশুরাম) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের পক্ষে গণসংযোগ ও প্রচারণা চালিয়েছেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শিল্পপতি মিজানুর রহমান মজুমদার।

প্রতীক বরাদ্দের পর থেকেই তিনি নির্বাচনী এলাকা ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলার বিভিন্ন এলাকা বিশেষ করে মহামায়া ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের ভোটারের দ্বারে বিরামহীনভাবে নৌকা প্রতীকের পক্ষে জনসংযোগ ও প্রচারণা চালান। মহামায়া ইউনিয়নের উত্তর যশপুর, জয়নগর,সত্যনগর,উত্তর সতর,মাটিয়াগোধা, এলনাপাথর, পূর্ব দেবপুর, পশ্চিম দেবপুর গ্রামের ৯টি ওয়ার্ডে ভোটারদের ভোট কেন্দ্রে এসে ভোটদানে উদ্ধুদ্ব করে করেন সুলতান আহমদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার। তার নেতৃত্বে এসব জনসংযোগে জনগণের ব্যাপক সাড়া মিলেছে।

এ সময় তার সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনু,সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম মজুমদার, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের নেতাকর্মী, ওয়ার্ত মেম্বার এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

নৌকা পর্তীক বিজয়ের লক্ষ্যে বিভিন্ন এলাকায় আলোচনা সভা ও পথসভা করে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে জনগণের নিকট ভোট প্রার্থনা করেন।

এ সময়ে আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, ‘দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে সকলকেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তা না হলে চলমান উন্নয়ন কার্যক্রম থমকে যাবে। আমাদের সকলকে মনে রাখতে হবে শেখ হাসিনার উন্নয়ন দেখে ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করেই যাবে। এতে বিচলিত হবার কোনো কারণ নেই। কারণ ষড়যন্ত্র করে কেউ কখনো সফল হতে পারে না।’

তিনি আরও বলেন, ‘এবারের নির্বাচন শেখ হাসিনা বা আলাউদ্দিন নাসিমকে বিজয়ী করার নির্বাচন নয়। এবারের নির্বাচন হলো মানুষকে ভোট কেন্দ্রে নিয়ে যাওয়া। জনগণের স্বতস্ফুর্ত অংশগ্রহণে নির্বাচন হলে বাংলাদেশ বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে এবং আমেরিকাসহ বিদেশি যে আগ্রাসন নির্বাচন নিয়ে যে সমালোচনা করে সেই সমালোচনা করতে পারবে না। স্যাংশন বা এজাতীয় কিছু দিতে সাহস পাবেনা। দেশ মাতৃভূমি, দেশের ব্যবসা বাণিজ্য উন্নয়ন রক্ষায় এবারের নির্বাচনে সকলে উপস্থিত হয়ে ভোটাধিকার প্রয়োগ এবং সুষ্ঠু নির্বাচন পরিচালনা করা আমাদের এই দেশ রক্ষায় খুবই গুরুত্বপূর্ণ।’

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ