28 C
আবহাওয়া
২:২৭ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৭, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ২

কক্সবাজারে লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ২


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের উখিয়া থেকে ১ লাখ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে।শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

এর আগে বৃহস্পতিবার(৪ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার পালংখালীর গয়ালমারা এলাকার নুর হোসাইনের বসত বাড়িতে এ অভিযান পরিচালনা করা হয়।

ধৃত মাদক কারবারিরা হলেন, টেকনাফ হোয়াইক্যং এর পূর্ব মহেশখালীয়া পাড়ার সুলতান আহমদের ছেলে শফিকুল ইসলাম ও উখিয়ার পালংখালীর গয়ালমারা এলাকার নুর হোসাইনের ছেলে আজিজুর রহমান (২১)।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী জানান,  র‍্যাবের কাছে খবর আসে পালংখালীর গয়ালমারা এলাকায় মাদক কারবারিরা ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত খবরে র‍্যাবের চৌকস আভিযানিক দল ওই এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের আভিযানিক দল উক্ত এলাকার জনৈক নূর হোসাইনের বসত বাড়ির সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা তাদের সাথে থাকা  অপর এক সহযোগীর নাম-ঠিকানা প্রকাশ করে এবং সে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে  পালিয়ে গেছে বলে স্বীকার করে।পরবর্তীতে  আজিজুর রহমানের বসত ঘরের দক্ষিন পার্শ্বের শয়ন কক্ষের খাটের নিচ থেকে একলাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আইনানুগ পদক্ষেপ নেয়া হয়েছে।

বিএনএ/ এইচএম ফরিদুল আলম শাহীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ