36 C
আবহাওয়া
১১:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় নিজপানুয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার ওয়াজ মাহফিল সম্পন্ন

ছাগলনাইয়ায় নিজপানুয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার ওয়াজ মাহফিল সম্পন্ন


বিএনএ, ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলার নিজপানুয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ওয়াজ, ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণী সভা বৃহস্পতিবার (৫ জানুয়ারী) রাতে মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব আবদুল মন্নান মজুমদারের সভাপতিত্বে ও সহ -সুপার মাওলানা আলী হোসেনের সঞ্চালনায় মাহফিলে প্রধান ওয়ায়েজিন ছিলেন, চাঁদপুরের ফরিদগঞ্জ আলিয়া মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মুফতি এইচ এম আনোয়ার হোসাইন মোল্লা। বিশেষ ওয়ায়েজিন ছিলেন কুমিল্লার দাউদকান্দি জায়াগির কামিল মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা শাহাদাত হোসাইন মোজাদ্দেদী ও ছাগলনাইয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা সাইফুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার সুপার ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ছাগলনাইয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ ইউনুস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের ডিপুটি ডিরেক্টর মোঃ জসিম উদ্দিন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও ফেনীর মেডিনোভা হাসপাতালের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাফিজ সাজু,উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আবদুর রউফ ভূঁইয়া, বৃত্তি পরীক্ষার প্রধান পৃষ্ঠপোষক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিন, মাদ্রাসার শিক্ষানূরাগী সদস্য আবদুল শুক্কুর ও স্হানীয় ইউপি সদস্য মোশাররফ হোসেন মেম্বার প্রমূখ।

এসময় মাদ্রাসার নূরানী বিভাগের সদস্য ও এলাকার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানেরা উপস্থিত ছিলেন। শেষে মাদ্রাসার কৃতি শিক্ষার্থী ও ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দীন ,ওজি

Loading


শিরোনাম বিএনএ