27 C
আবহাওয়া
৩:০৩ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » আন্ত:উপজেলা চট্টগ্রাম টেবিল টেনিস (তরুণ) ইভেন্টের উদ্বোধন

আন্ত:উপজেলা চট্টগ্রাম টেবিল টেনিস (তরুণ) ইভেন্টের উদ্বোধন

আন্ত:উপজেলা চট্টগ্রাম টেবিল টেনিস (তরুণ) ইভেন্টের উদ্বোধন

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অদ্য ৫ জানুয়ারী ২০২৩খ্রি. সকাল ১০ টায় সিজেকেএস জিমন্যাশিয়ামে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্-২০২৩ আন্ত:উপজেলা চট্টগ্রাম টেবিল টেনিস (তরুণ) ইভেন্টের শুভ উদ্বোধন করা হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের সাবেক মেয়র ও সিজেকেএস এর সাধারণ সম্পাদক আলহাজ¦ আ.জ.ম. নাছির উদ্দীন। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি ও শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্-২০২৩ আন্ত:উপজেলা চট্টগ্রাম পর্বের কো-অর্ডিনেটর মো: হাফিজুর রহমান, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস কাউন্সিলর এইচ. এম. সোহেল, মো: এনামুল হক, সাইফুল আলম বাপ্পি, সিজেকেএস টেবিল টেনিস কমিটির সম্পাদক মো: হারুন রশিদ, যুগ্ম সম্পাদক সনজিব কুমার সেন, সদস্য গাজী লোকমান হাসান চৌধুরীসহ অংশগ্রহণকারী উপজেলার খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

খেলার ফলাফল:

এককে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ফটিকছড়ি উপজেলার মোঃ মুস্তাকিমুল ইসলাম সায়েম এবং রানার আপ হয়েছেন কর্ণফুলী উপজেলার রাফসান রাফাত।

দ্বৈতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ফটিকছড়ি উপজেলার মোঃ মুস্তাকিমুল ইসলাম সায়েম ও জারিফ আমিন জুটি এবং রানার্স আপ হয়েছেন কর্ণফুলী উপজেলার রাফসান রাফাত ও মোঃ বোরহান উদ্দীন জুটি।

bnanews24, SGN

Loading


শিরোনাম বিএনএ