38 C
আবহাওয়া
৫:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রী নিহত

স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রী নিহত

মোটরসাইকেলে রাইড শেয়ারিং

বিএনএ, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রীর মৃত্যু হয়েছে। গতিরোধক অতিক্রমের সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তার মৃত্যু হয়। বুধবার (৫ জানুয়ারি) রাতে চুয়াডাঙ্গা জেলা কারাগারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় স্বামী আলতাব হোসেনও আহত হয়েছেন।

নিহত উম্মে সালমা (৫০) নাটোরের সিংড়া উপজেলার কলম গ্রামের আলতাব হোসেনের স্ত্রী। তিনি মেহেরপুর পল্লীবিদ্যুৎ সমিতির দর্শনা অফিসের বিলিং সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। স্বামী আলতাব হোসেনও একই অফিসের প্রকৌশলী।

জানা গেছে, এ দম্পতি চুয়াডাঙ্গা সদরে থাকতেন। তারা চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলে করে দর্শনা অফিসে যাতায়াত করতেন।

রাত আটটার দিকে দর্শনা থেকে স্বামী-স্ত্রী মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গায় ফিরছিলেন। জেলা শহরের জেলখানার পাশে প্রাথমিক বিদ্যালয়ের সামনে গতিরোধক অতিক্রম করার সময় চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন উম্মে সালমা। নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যান আলতাব হোসেনও। এ সময় সালমা একটি ট্রাকের চাকার সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হলে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়া হয়। আর সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, এ ঘটনায় নিহতের পরিবার পুলিশকে অভিযোগ দেয়নি। মারা যাওয়ার সাথে সাথেই তারা মরদেহ নিয়ে বাসায় চলে গেছেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ