27 C
আবহাওয়া
৮:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় ইউপি নির্বাচনে দিনভর সহিংসতা

আনোয়ারায় ইউপি নির্বাচনে দিনভর সহিংসতা


বিএনএ, (আনোয়ারা) চট্টগ্রাম: দিনভর বিচ্ছিন্ন ঘটনা, সহিংসতা, বোমাবাজি ও কেন্দ্র দখলের মধ্য দিয়ে চট্টগ্রামের আনোয়ারায় ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮টায় শুরু হয়ে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

দিনভর জাল ভোট, ভোট বর্জন, ব্যালট পেপার ছিনতাই ও হামলা-পাল্টাহামলার ঘটনা ঘটেছে উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রে। এতে বেশ কিছু কেন্দ্রে সাময়িক ভোট গ্রহণ বন্ধ থাকলেও পূনরায় ভোট গ্রহণ চলে।

দিনভর সংঘর্ষে আহত হয়েছে প্রায় অর্ধশত আর নিহত হয়েছে ১জন। নিহত ব্যক্তি হলেন, ৮নং চাতরী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সিংহরা এলাকার নেপাল দত্তের ছেলে নিহত অংকুর দত্ত।

স্থানীয়রা জানান, সিংহরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে প্রায় দু’শ গজ দূরে বর্তমান মেম্বার রঘুনাথ শিকদার ও অপর প্রার্থী নাজিম উদ্দীনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে অংকুর নামের এক যুবক আহত হয়। পরে তাকে মেডিকেল নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে জাল ভোট ও সহিংসতার অভিযোগ তুলে ভোট বর্জন করেছে তিন স্বতন্ত্র প্রার্থী। তারা হলেন, ৯নং পরৈকোড়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী নাজিম উদ্দীন সুজন ও ১০নং হাইলধর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী শেখ সোলাইমান ও ২নং বারাশত ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক।

বিএনএ/এনামুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ