36 C
আবহাওয়া
১১:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচন ছাড়াই বিএনপি ক্ষমতায় যেতে চায়- চট্টগ্রামে বিশাল জনসমুদ্রে শেখ হাসিনা

নির্বাচন ছাড়াই বিএনপি ক্ষমতায় যেতে চায়- চট্টগ্রামে বিশাল জনসমুদ্রে শেখ হাসিনা

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা

বিএনএ, চট্টগ্রাম:  চট্টগ্রামে রেলওয়ে স্কুল পলোগ্রাউন্ডে আওয়ামী লীগের বিশাল জনসভায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, গুজবে কান দেবেন না।গুজব ছড়িয়ে মানুষের সর্বনাশ করা বিএনপি আর জামাত শিবিরের কাজ। খুনি,গ্রেনেড হামলাকারী,মানুষ হত্যাকারীদের কাছ থেকে দেশকে রক্ষা করতে হবে। তিনি বলেন, নির্বাচন ছাড়াই বিএনপি ক্ষমতায় বসতে চায়।নির্বাচন চায় না,ক্ষমতা চায়। তারা জনগণের তোয়াক্কা করে না।

প্রধানমন্ত্রী জনসভাস্থলে পৌঁছাবোর পূর্বেই পলোগ্রাউন্ড জনসমুদ্রে পরিণত হয়। বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলটির কেন্দ্রীয় ও চট্টগ্রামের স্থানীয় নেতারা।
পলোগ্রাউন্ড জনসমুদ্রে

বিএনপির দুটি গুণ।ভোট চুরি আর মানুষ খুন উল্লেখ করে শেখ হাসিনা বলেন, আমরা ডিজিটাল বাংলাদেশ করলাম আর তার সুবিধা নিয়ে বিএনপি জামাত গুজব ছড়াচ্ছে, অপপ্রচার চালাচ্ছে। তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে বলেন, আবার যেন বাংলার জমিনে খুনীর দল,যুদ্ধাপরাধীর দল ক্ষমতায় বসে জনগণের ভাগ্যনিয়ে চিনিমিনি খেলতে না পারে সে জন্য সবাই সজাগ থাকবেন।
আওয়ামী লীগ

আওয়ামী লীগ সভাপতি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা করে আমাকেসহ আওয়ামী লীগ নেতাকর্মীদের হত্যা করতে চেয়েছিল। বারবার এমন মৃত্যুর মুখোমুখি হয়েছি। সেই মামলায় তারেক জিয়া সাজাপ্রাপ্ত আসামি। আর খালেদা জিয়া শুধু জনগণের অর্থ মারেনি, এতিমের টাকাও মেরে দিয়েছে। সেই টাকা মেরে সেও আজ সাজাপ্রাপ্ত আসামি। কেয়ারটেকার সরকারের কাছে রাজনীতি না করার মুছলেকা দিয়ে লন্ডনে পালিয়েছিল তারেক জিয়া। এখন দেশের ভেতরে যতসব নাশকতার কাজ সে করে। সরকারের বিরুদ্ধে সে নানা ষড়যন্ত্রে লিপ্ত।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, ১৯৯৬ সালে আমি যখন সরকার গঠন করি, বিএনপি সরকার রিজার্ভ রেখে গিয়েছিল ২.৫ বিলিয়ন মার্কিন ডলার। আর ২০০৯ সালে যখন সরকারে এলাম তখন রিজার্ভ পাঁচ বিলিয়ন ছিল।

শেখ হাসিনা বলেন, আওয়ামীলীগের লক্ষ্য সব সময় দেশের উন্নয়ন করা। তিনি দেশবাসীকে বিদ্যুত, পানি,জ্বালানী ব্যবহারে আরও সাশ্রয়ী হবার আহবান জানিয়ে বলেন,দেশের এক ইঞ্চি জমিও চাষাবাদ ছাড়া রাখা যাবে না। যে যা পারেন উৎপাদন করুন। যাতে অন্যের কাছে আমাদের হাত পাততে না হয়।

জনসভায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আরও বলেন, ১৯৮৮সালে এরশাদের আমলে চট্টগ্রামের লালদীঘি ময়দানে আওয়ামী লীগের জনসভায় গুলিবর্ষনকারী পুলিশ কমিশনার রকিবুল হুদাকে খালেদা জিয়ার সরকার পুলিশের সবোর্চ্চ পদে প্রমোশন দিয়েছিল। জানিনা খালেদা জিয়া আর এরশাদের সাথে কি আতাত ছিল।

২০১৪-১৫ সালে অগ্নিসন্ত্রাস করে দেশের বহু মানুষকে বিএনপি জামাত হত্যা করেছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া ও তারেক জিয়াকে এর হিসাব জনগণকে একদিন দিতে হবে।

বিএনএ, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ