26 C
আবহাওয়া
৬:১১ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » আমার মন পড়ে আছে চট্টগ্রামে

আমার মন পড়ে আছে চট্টগ্রামে


বিএনএ,চট্টগ্রাম : আমার মন পড়ে আছে চট্টগ্রামে ।এমন আপ্ত বাক্য লেখা আছে আওয়ামীলীগের এক নেতার পোস্টারে। প্রধানমন্ত্রী আসছেন। তাই সবার মন -প্রাণ এখন চট্টগ্রামের দিকে।ডোল-বাদ্যের তালে তালে জয় বাংলা শ্লোগানে মুখরিত পুরো চট্টগ্রাম। এক রঙ্গা শাড়িতে সেজেছে অনেক রমণী।

হাতে রঙ-বেরঙের ব্যানার-ফেস্টুন, গায়ে জড়ানো বিভিন্ন রঙের টি-শার্ট। মুহুর্মুহু স্লোগান আর একসঙ্গে ছুটে চলা।সবার গন্তব্য যেন মিশেছে একই বিন্দুতে। দশ বছর পর চট্টগ্রামে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নগরীতে চলছে উৎসবের আমেজ।  

রোববার (৪ ডিসেম্বর) সরেজমিনে নগরীর  বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দিতে নগরীর পলোগ্রাউন্ড মাঠে আসছেন নেতা-কর্মীরা। প্রতিটি সড়কই যেন লোকে লোকারণ্য।  চট্টগ্রামের ১৫ উপজেলা থেকে এসেছেন নেতাকর্মীরা। প্রতিটি উপজেলার জন্য রাখা রয়েছে আলাদা রঙের ড্রেস কোড।

পলোগ্রাউন্ড মাঠের ভেতরে রয়েছে মেডিকেল টীম, আইনশৃঙ্খলা বাহিনীর ক্যাম্প, মিডিয়া সেন্টার ছাড়াও বিভিন্ন বিভিন্ন সেবামূলক ব্যবস্থা।

এদিকে জনসভাকে কেন্দ্র করে আশেপাশের বিভিন্ন এলাকায় যানবাহন চলাচলে দেওয়া হয়েছে বিধিনিষেধ। এমএ আজিজ স্টেডিয়াম থেকে রেডিসন গোলচত্বর, ইস্পাহানী মোড়, টাইগারপাস হয়ে পলোগ্রাউন্ড সমাবেশস্থল পর্যন্ত সড়কে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ