35 C
আবহাওয়া
১:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ৫০ হাজার নেতাকর্মী নিয়ে পলোগ্রাউন্ডে ফজলে করিম চৌধুরী

৫০ হাজার নেতাকর্মী নিয়ে পলোগ্রাউন্ডে ফজলে করিম চৌধুরী

৫০ হাজার নেতাকর্মী নিয়ে পলোগ্রাউন্ডে ফজলে করিম চৌধুরী

বিএনএ,রাউজান(চট্টগ্রাম): ৫০ হাজার হাজার নেতাকর্মী নিয়ে চট্টগ্রামের পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ যোগ দিয়েছেন রেলপথ মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে মহাসমাবেশে যোগ দেন তিনি।

রোববার (৪ ডিসেম্বর) সকালে রেলওয়ে পলোগ্রাউন্ড মাঠে আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রীর মহাসমাবেশে যোগ দিতে ১ হাজার বাস, ট্রাক ও কার নিয়ে সকাল ৮টার মধ্যে চট্টগ্রাম নগরীর জমিয়তুল ফালাহ মসজিদ মাঠে উপস্থিত হন ফজলে করিম চৌধুরী এমপি। আওয়ামী লীগের নেতাকর্মীসহ রাউজানের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সাদা শার্ট ও পাঞ্জাবী, মাথায় লালসবুজ টুপি এবং হাতে জাতীয় পতাকা নিয়ে এবি এম ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে চট্টগ্রাম নগরীর জমিয়তুল ফালাহ মসজিদ থেকে লালখান বাজার ও টাইগার পাস হয়ে পলোগ্রাউন্ড মাঠের মহাসমাবেশে যোগ দেন। মিছিলের সামনে সিএনজি অটোরিক্সায় বাঁশ ও কাপড় দিয়ে তৈরি করা নৌকা ছিল।

প্রধানমন্ত্রীর সমাবেশ
রাউজান থেকে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দিয়েছে আওয়ামী লীগের ৫০ হাজার নেতাকর্মী।

রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব ও রাউজান উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ জানান, সকালে বাস ও ট্রাক, মাইক্রোবাস, সিএনজি অটোরিক্সায় করে রাউজান থেকে ৫০ হাজার মানুষ মহাসমাবেশে যোগ দিয়েছেন।

ফজলে করীম চৌধুরীর নেতৃত্বে মিছিল।
ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে মিছিল যাচ্ছে পলোগ্রাউন্ডে।

সংসদ সদস্য এবি এম ফজলে করিম চৌধুরী জানান, পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশে রাউজান থেকে ৫০ হাজার মানুষ যোগ দিয়েছে। তারা আবারও প্রমাণ করেছে রাউজানবাসী উন্নয়নের পক্ষে ও সন্ত্রাসের বিপক্ষে। তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনেও নৌকার বিজয় সুনিশ্চিত করবে রাউজানের জনগণ।

পলোগ্রাউন্ডের মহাসমাবেশে যোগ দেয়ার সময় বিশাল এই মিছিলের সামনের সারিতে আরও ছিলেন, রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব, সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ কৃষক লীগের নেতারা। উপস্থিত ছিলেন, রাউজান পৌরসভার কাউন্সিলর ও ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা।

বিএনএ/শফিউল আলম,এ আর,জিএন

Loading


শিরোনাম বিএনএ