35 C
আবহাওয়া
২:৪২ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » সুসংবাদ দিয়ে অনুশীলনে নেইমার

সুসংবাদ দিয়ে অনুশীলনে নেইমার

নেইমার ফিরলেন

বিএনএ ডেস্ক: একদিকে হাঁটুর চোটের কারণে বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস ও লেফটব্যাক অ্যালেক্স তেলেস। অন্যদিকে দলের প্রাণভোমরা নেইমার চোটে থেকে অনুশীলনে ফিরেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে অনুশীলনের ছবি পোস্ট করে এই তারকা লিখেছেন, ‘আমি এখন ভালো অনুভব করছি, আমি জানতাম যে এখন ফিরতে পারব।’

এ ছাড়া শনিবার রাতে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘গ্লোবো’ নেইমারের অনুশীলনের একটি ভিডিও প্রকাশ করে। তাতে দেখা যায় সাবলীলভাবেই ছুটছেন এই তারকা।

সোমবার রাত ১টায় বিশ্বকাপের নকআউট পর্বের ম্যাচে দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। এই ম্যাচে নেইমার খেলতে পারবেন কি না তা অবশ্য ব্রাজিল দলের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি। বরং ক্যামেরুন ম্যাচের পর নেইমারের চোট নিয়ে সংবাদমাধ্যমকে অপেক্ষা করার কথাই জানিয়েছিলেন দলের চিকিৎসক রদ্রিগো লাসমার।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে অ্যাঙ্কেলে চোট পেয়েছিলেন নেইমার। সেই চোটে গ্রুপ পর্বে আর মাঠেই নামতে পারেননি তিনি। তবে নেইমারের অনুশীলনে ফেরা কিছুটা হলেও শঙ্কা দূর করেছে কোচ রদ্রিগোর।

নেইমারকে ছাড়া ব্রাজিল সুইজারল্যান্ডকে হারিয়েছিল ১-০ গোলে। তবে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ১-০ গোলে হেরেছে ক্যামেরুনের কাছে। ডিফেন্ডার দানিলো, লেফটব্যাক অ্যালেক্স সান্দ্রোও চোটে ভুগছেন। দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হওয়ার আগে তাঁদের সেরে ওঠার অপেক্ষায় আছে ব্রাজিল।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ