27 C
আবহাওয়া
১০:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে ২ শিশুর মরদেহ উদ্ধার, মা হাসপাতালে

গাজীপুরে ২ শিশুর মরদেহ উদ্ধার, মা হাসপাতালে

এসি সার্ভিসিংয়ের লোকজন স্ত্রীকে হত্যা করেছে, ধারণা স্বামীর

বিএনএ গাজীপুর: গাজীপুরের জয়দেবপুর মুক্তারটেক এলাকায় একটি বদ্ধঘর থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সেইসঙ্গে শিশুদের মাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে। শ্বাসরোধ করে শিশু দুইটিকে তাদের মা হত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

মৃত দুই শিশু হলো,তাসনিহা জাহান তারিহা (৪) ও তাসমিম জাহান বুশরা (সাত মাস)। তাদের বাবার নাম বিল্লাল হোসেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার থানার বড় আলমপুর গ্রামে বলে জানা গেছে। গাজীপুরে বাসা ভাড়া থেকে ভবন নির্মাণের সয়েল টেস্টের মিস্ত্রির কাজ করতেন তিনি।

স্থানীয়দের বরাত দিয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান সংবাদ মাধ্যমকে বলেন, তিনমাস আগে ওই এলাকার নাসরিন মঞ্জিলের সামসুল হকের তিনতলা বাড়ির দ্বিতীয় তলায় ভাড়ায় ওঠেন বিল্লাল হোসেন। দুইদিন আগে গ্রামের বাড়ি কুমিল্লা থেকে স্ত্রী এবং দুই শিশু সন্তানকে ভাড়া বাসায় নিয়ে আসেন তিনি। শনিবার সন্ধ্যার কিছু পর শিশুদের খাবার আনার জন্য দোকানে যায় বিল্লাল। বাসায় এসে দেখেন ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করা।

তিনি আরও বলেন, অনেক ডাকাডাকির পরও কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়িওয়ালা ও আশপাশের লোকদের ডাক দিলে তারা ভবনের বাইরে দিয়ে গিয়ে জানালা দিয়ে দেখতে পান তিনজন বিছানায় পড়ে আছে। পরে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দুই শিশুকে মৃত অবস্থায় এবং তাদের মাকে অজ্ঞান অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন তারা। স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু দুইটিকে মৃত ঘোষণা করেন। তাদের মাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

জাকির হাসান বলেন, বিল্লালের স্ত্রী লিজা বেগম মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন বলে তার স্বামী বিল্লাল জানিয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ