30 C
আবহাওয়া
৬:৩৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » জামালপুরে এসপি প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন

জামালপুরে এসপি প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন


বিএনএ, জামালপুর:  জামালপুরে সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলার হুমকী দিয়েছে পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। এ ঘটনার প্রতিবাদে জামালপুরে সাংবাদিকদের সকল সংগঠন  মানববন্ধন করেছে।
শনিবার(৪ ডিসেম্বর) সকালে শহরের দয়াময়ী মোড়ে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ২৪ ঘন্টার মধ্যে জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদের প্রত্যাহার দাবি করে সাংবাদিকরা বলেন, শুক্রবার রাতে পুনাক মেলা সম্পর্কে সাংবাদিকদের অবহিত করার জন্য ডাকেন পুলিশ সুপার। এসময় জামালপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত না হওয়ায় পুলিশ সুপার ক্ষিপ্ত হয়ে প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধরে এনে পিটিয়ে চামড়া তুলে নেওয়ার হুমকী দেন।
জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, সাংবাদিক জাহাঙ্গীর আলম, ফজলে এলাহামী মাকাম, সুলতান আলম, বজলুর রহমান প্রমুখ। মানববন্ধনে সঞ্চালনা করেন জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান।  সাংবাদিকদের পাশাপাশি মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনএ/ এম শাহীন আল আমীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ