Bnanews24.com
Home » চট্টগ্রামে বাস, অটোরিকশা ও ট্রেনের ত্রিমুখি সংঘর্ষ : নিহত ২,আহত ৮
কভার চট্টগ্রাম ‌ব্রেকিং নিউজ(breaking news) সব খবর

চট্টগ্রামে বাস, অটোরিকশা ও ট্রেনের ত্রিমুখি সংঘর্ষ : নিহত ২,আহত ৮

চট্টগ্রামে বাস,অটোরিকশা ও ট্রেনের ত্রিমুখি সংঘর্ষ: নিহত ১,আহত ১০

চট্টগ্রামের খুলশি থানাধীন এলাকায় একটি রেল ক্রসিংয়ে বাস,অটোরিকশা ও ডেমু ট্রেনের ত্রিমুখি সংঘর্ষ হয়েছে। শনিবার(৪ডিসেম্বর) সকালে ঝাউতলা রেল ক্রসিংয়ে  এ দুর্ঘটনা ঘটেছে।রেলওয়ের সিগন্যাল অমান্য করে রেলক্রসিং পার হতে গিয়ে সিএনজি অটোরিকশা ও বাস ডেমু ট্রেনের সামনে পড়ে যায়।।

এতে একজন পুলিশ কনস্টেবলসহ ২জন নিহত ও ৮ জন আহত হয়েছে।আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আবুল হোসেন (৬৫) ও জমির হোসেন (৪৮) এর অবস্থা আশঙ্কাজনক।দুর্ঘটনার পর হতে ওই সড়কে যানবাহন চলাচল কিছুক্ষণ বন্ধ থাকে।

নিহতদের একজন পুলিশ কনস্টেবল মনির হোসেন (৪০)। তিনি ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত। তার বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে। অপরজন সৈয়দ বাহাউদ্দিন আহমেদ (৩০)। তিনি পাঁচলাইশ থানাধীন হামজারবাগ এলাকার সৈয়দ সোহরাফ হোসেনের পুত্র।

No description available.
চট্টগ্রামে ট্রেন-বাস-অটোরিক্সা সংঘর্ষ

 

রেল ক্রসিংয়ের সংকেত উপেক্ষা করে চট্টগ্রামের কদমতলী, পশ্চিম খুলশী, ষোলশহর, কাপ্তাই রাস্তা মাথায় অটোরিকশা,রিকশা এবং টেম্পোগুলো উল্টো পথে গিয়ে রেললাইন অতিক্রম করার প্রতিযোগিতায় লিপ্ত হয়। ট্রাফিক পুলিশ এসব এলাকায় থাকে না। ফলে দুঘর্টনা ঘটে।

No description available.
দুর্ঘটনায় মুচড়ে যাওয়া অটোরিক্সা-বিএনএনিউজ২৪

 

 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স
ছবি : ঘটনাস্থল থেকে মরদেহ সরিয়ে নিচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সার্ভিসের কর্মীরা

ঘটনাস্থল থেকে মরদেহ সরিয়ে নিচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সার্ভিসের কর্মীরা।

চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরী গণমাধ্যমকে জানান , সকালে রেলক্রসিংয়ে ডেমু ট্রেনের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ২ জন নিহত ও ১০ জন আহত হয়েছে। রেল সিগন্যাল অমান্য করার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।

বিএনএ/ ওজি, জিএন