39 C
আবহাওয়া
৩:১৭ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৫

নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৫

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে

বিএনএ, ঢাকা: নারায়ণগঞ্জের রূপগঞ্জের এক বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৫ সদস্য দগ্ধ হয়েছেন। দগ্ধদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে রূপগঞ্জের আউখাবো বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। শেখ হাসিনা জাতীয় বার্ন ইন্সটিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

দগ্ধরা হলেন— সোনা উদ্দিন (৪৫), আলি আহমেদ (৬৫), হাসন বানু (৫৫), সাহেরা বেগম (২৪) ও ওমর ফারুক (১৫)। এদের মধ্যে সোনা উদ্দিনের শরীরের ৯৪ শতাংশ, আলি আহমেদের শরীরের ৫৮ শতাংশ, হাসন বানুর শরীরের ৪৬ শতাংশ, সাহেরা বেগমের শরীরের ৩০ শতাংশ ও ওমর ফারুকের শরীরের ১৫ শতাংশ দগ্ধ হয়েছে। দগ্ধদের মধ্যে ওমর ফারুক ছাড়া বাকি চারজনের অবস্থা আশঙ্কাজনক।

দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা মো. নূরে আলম জানান, রূপগঞ্জের ওই বাড়ির নিচতলায় তারা ভাড়া থাকেন। হাসন বানু গৃহিণী, তার স্বামী ও ভাই গাউছিয়া বাজারে শুটকির দোকানে কাজ করে। এছাড়া মেয়ে সাহারা প্রতিবন্ধী এবং ছেলে ওমর ফারুক স্থানীয় অনুপম গার্মেন্টসে চাকরি করেন ।

আবাসিক চিকিৎসক বলেন, রূপগঞ্জের এলাকায় একটি বাসায় শুক্রবার দিবাগত রাত ১টায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শ্বাসনালীর সহ শরীরের বিভিন্ন জায়গায় দগ্ধ হয়েছে ।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ