31 C
আবহাওয়া
৩:০২ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » বেনেলাক্স-২০২৩: বেল‌জিয়া‌মে অনু‌ষ্ঠিত হল বাংলা‌দেশে বি‌নি‌য়োগ বিষয়ক সে‌মিনার 

বেনেলাক্স-২০২৩: বেল‌জিয়া‌মে অনু‌ষ্ঠিত হল বাংলা‌দেশে বি‌নি‌য়োগ বিষয়ক সে‌মিনার 


দ্বিপাক্ষিক বাণিজ্য ও বিনিয়োগ বাড়াতে ডাচ-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিবিসিসিআই), বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটি (বিডা) এবং বাংলাদেশ ইকোনমিক জোনস অথরিটি (বেজা)’র যৌথ আ‌য়োজ‌নে ইউ‌রো‌পে বেনেলাক্স-২০২৩ সম্মেলন ও সেমিনার অনুষ্ঠিত হ‌চ্ছে।

মিজানুর
‌বি‌নি‌য়োগ সে‌মিনার

প‌হেলা নভেম্বর থেকে ৫ নভেম্বর পর্যন্ত বেনেলাক্স সম্মেলনে বাংলাদেশ ইনভেস্টমেন্ট বি২বি ( বিজনেস ২ বিজনেস) ইভেন্ট বানিজ্য প্রতিনিধি দলের নেতৃত্বে র‌য়ে‌ছেন পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এবং ডিবিসিসিআই স্ট্যান্ডিং কমিটি ট্রেড ফেয়ারের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার।

‌মিজানুর রহমান মজুমদার‌কে ক্রেস্ট উপহার দেয়া হয়

THE RISE OF BENGAL TIGER, POTENTIALS TRADE AND INVESTMENT AMONG BANGLADESH AND THE EU COUNTRIES শীর্ষক সে‌মিনার গত ৩ ন‌ভেম্বর বেল‌জিয়া‌মের ব্রা‌সেলসে অনু‌ষ্ঠিত হয়।

এ‌তে  স্বাগত বক্তব‌্য রা‌খেন রাষ্ট্রদূত মাহবুব হাসান সা‌লেহ, ইউ‌রো‌পিয়ান ক‌মিশ‌নের প‌রিচালক Mr. Peteris Ustubs, বিডা’র নির্বাহী চেয়ারম্যান সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া, বিআইডিএ ও বেজা’র নির্বাহী চেয়ারম্যান, সিনিয়র সচিব শেখ ইউসুফ হারুন, বিডা’র নির্বাহী সদস্য , অতিরিক্ত সচিব মতিউর রহমান, ডাচ-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিবিসিসিআই) এর প্রেসিডেন্ট আনোয়ার শওকত আফছার।

 

বেনেলাক্স-২০২৩ ইভেন্টের উদ্দেশ্য হচ্ছে, সরাসরি বিদেশী বিনিয়োগ (FDI) আকৃষ্ট করা, বেনেলাক্স অঞ্চলে বাংলাদেশী পণ্য এবং পরিষেবাগুলি অন্বেষণ ও প্রচার করা এবং বেনেলাক্স অঞ্চল থেকে উদীয়মান বাংলাদেশের বাজারে ব্যবসার প্রসার করা।

বিএনএ, জিএন

Loading


শিরোনাম বিএনএ