31 C
আবহাওয়া
১১:৩০ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হার দিয়ে বিশ্বকাপ শেষ বাংলাদেশের

অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হার দিয়ে বিশ্বকাপ শেষ বাংলাদেশের

অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হার দিয়ে বিশ্বকাপ শেষ বাংলাদেশের

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের গ্রুপ ওয়ানের ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৮ উইকেটে হারল বাংলাদেশ।বৃহস্পতিবার( ৪ নভেম্বর) দুবাই আন্তর্জাতিক স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

টস হেরে অস্ট্রেলিয়ার বোলারদের বোলিং তোপে ১৫ ওভারে ৭৩ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। জবাবে ৬ ওভার ২ বলে ২ উইকেট হারিয়ে জয়লাভ করে অস্ট্রেলিয়া।

৭৪ রানের ছোট লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকে তান্ডব চালাতে থাকে অ্যারন ফিঞ্চ । ম্যাচের দ্বিতীয ওভারে মুস্তাফিজকে চার ও ছক্কা হাঁকায় তিনি। তৃতীয় ওভারের শেষ বলে চার মারলে দলীয় রান দাঁড়ায় ২৩ । চতুর্থ ওভার করতে আসা মুস্তাফিজকে ওয়ার্নার তিনটি চার মারেন,এক ছক্কা হাঁকান ফিঞ্চ। ওই ওভারে রান তুলে ২১ । পঞ্চম ওভার করতে আসা তাসকিনের তৃতীয় ও চতুর্থ বলে ছক্কা হাকানোর পরের বলে বোল্ড হয়ে ফিরেন ফিঞ্চ।আউটের আগে ২০ বলে ২ চার ও ৪ ছক্কায় ৪০ রান করেন এই ওপেনার।

জয় থেকে ৭ রান দুরে থাকতে আরেক ওপেনার ডেভিড ওয়ার্নার বোল্ড হয়ে ফিরেন শরিফুলের বলে।১৪ বলে ৪ চারে ১৮ রানের ইনিংস।এরপর মিচেল মার্শ নেমে ২ চার ও ১ ছক্কা হাঁকিয়ে ১৬ রান করে জয় নিশ্চিত করে অজিদের।

বাংলাদেশ : ১৫ ওভারে ৭৩/১০ রান (শামিম হোসেন ১৯, মোহাম্মদ নাঈম  ১৭, মাহমুদউল্লাহ ১৬; অ্যাডাম জাম্পা ৫/১৯, জশ হ্যাজলউড ২/৮, মিচেল স্টার্ক ২/২১)।

অস্ট্রেলিয়া : ৬.২ ওভারে ৭৮/২ (অ্যারন ফিঞ্চ ৪০, ডেভিড ওয়ার্নার ১৮, মিচেল মার্শ ১৬*)।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ