24 C
আবহাওয়া
৩:২১ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছুরিকাঘাতে বাক প্রতিবন্ধী ২ যুবক আহত

রাজধানীতে ছুরিকাঘাতে বাক প্রতিবন্ধী ২ যুবক আহত

Remove term: ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই যুবক আহত ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই যুবক আহত

বিএনএ, ঢাকা: রাজধানীর পল্টনের বিজয়নগর এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একের অপরে ছুরিকাঘাতে দুই বাক প্রতিবন্ধী যুবক আহত হয়েছেন। বুধবার (৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিজয়নগর বধির স্কুলের সামনে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

আহতরা হলেন- জনি বাবু (২৫) ও মোবারক হোসেন (৩০)।তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বধির সংস্থার সাইন ল্যাঙ্গুয়েজ ডিপার্টমেন্টের পরিচালক মানোয়ার হোসেন জানান, সন্ধ্যায় খবর পাই বধির স্কুলের সামনে নিজেদের মধ্যেই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারিতে তারা আহত হন। পরে সেখানে গিয়ে তাদের দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

তিনি আরও বলেন, আহত জনির বাড়ি বগুড়ায়। নারায়ণগঞ্জে শ্বশুর বাড়িতে থাকেন তিনি।আর মোবারক বুধবার সকালেই চট্টগ্রাম থেকে ঢাকায় এসেছেন।

আহত মোবারক সাইন ল্যাঙ্গুয়েজে তাদের লোকজনদের জানান, সন্ধ্যায় তিনি যখন বধির স্কুলের সামনে বন্ধুদের সঙ্গে দেখা করতে আসেন, তখন রানাসহ তিন -চারজন বধির মিলে জনিকে মারধর করছিল। তাদের হাত থেকে জনিকে বাঁচাতে গেলে মোবারকের মাথায় ধারালো অস্ত্রের আঘাত লাগে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, তাদের দু’জনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। কী কারণে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে, তা এখনো জানা যায়নি। জনির ঘাড়ে ও পায়ে আঘাত রয়েছে। আর মোবারকের মাথায় আঘাত। তবে তারা ভাল আছে।

বিএনএ/আজিজুল,এমএফ

Loading


শিরোনাম বিএনএ