25 C
আবহাওয়া
৫:২৬ পূর্বাহ্ণ - অক্টোবর ৫, ২০২৪
Bnanews24.com
Home » ৭৬ দিন পর তোলা হলো সাগরের মরদেহ

৭৬ দিন পর তোলা হলো সাগরের মরদেহ

ঢামেক হাসপাতালে কারাবন্দির মৃত্যু

বিএনএ, ঢাকা : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময়  রাজধানীর রামপুরায় গুলিতে নিহত ভ্যানচালক মো. সাগরের (২৩) মরদেহ আদালতের নির্দেশে ৭৬ দিন পর ময়নাতদন্তের জন্য কবর থেকে তোলা হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে শুক্রবার (৪ সেপ্টম্বর) দুপুরে সাগরের মরদেহ হস্তান্ত করা হয়।

বৃহস্পতিবার দুপুরের দিকে খিলগাঁওয়ের তালতলা কবরস্থান থেকে সাগরের মরদেহ তোলে পুলিশ। মরদেহ তোলার পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঢাকা মেট্রো দক্ষিণের পুলিশ পরিদর্শক মো. বাদশা আলম জানান, চলতি বছরের ১৯ জুলাই রামপুরার ডিআইটি রোডের বেটার লাইফ হাসপাতালের সামনে গুলিবিদ্ধ হয়ে মারা যান সাগর। পরে ২০ জুলাই  খিলগাঁও তালতলা কবরস্থানে তাকে দাফন করা হয়। ১ সেপ্টেম্বর রামপুরা থানায় সাগর হত্যা মামলা দায়ের হয়। মামলার তদন্তের স্বার্থে আদালতের নির্দেশে গতকাল বৃহস্পতিবার  দুপুর পৌনে ১টার দিকে খিলগাঁও তালতলা কবরস্থান থেকে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মরদেহ তোলা হয়।সাগরের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার ভরা গ্রামে। তার বাবার নাম সাত্তার মিয়া। রামপুরার ২৭/১৫ মৌলভিরটেকে ভাড়া বাসায় থাকতেন।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ